শানুর প্রথম ছবি ‘মিস্টার বাংলাদেশ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শানারেই দেবী শানু/ ছবি: বাংলানিউজ

মিডিয়ায় পথচলা এক যুগেরও বেশি সময় ধরে। মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন। ২০০৫ সালে জিতেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টারের শ্রেষ্ঠেত্বের মুকুট। তিনি অভিনেত্রী শানারেই দেবী শানু।

দীর্ঘদিন ধরে ছোট পর্দায় কাজ করলেও এখন পর্যন্ত সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়নি। তবে এবার সে অপেক্ষারও অবসান ঘটতে যাচ্ছে। প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করছেন আলোচিত এই অভিনেত্রী।

আবু আকতার উল ইমানের পরিচালনায় ছবিটির নাম ‘মিস্টার বাংলাদেশ’। রোববার (৭ জানুয়ারি) বাংলানিউজকে শানু নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রথম ছবি নিয়ে শানু বলেন, হুমায়ূন আহমেদ স্যারের ‘৯ নম্বর বিপদ সংকেতে’ আমার কাজ করার কথা ছিলো। কিন্তু পরে আর তা করা হয়নি। এরপর অনেক ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু ‘মিস্টার বাংলাদেশ’ই হচ্ছে আমার প্রথম ছবি। এতে একজন গৃহবধূর চরিত্রে হাজির হচ্ছি আমি।

‘মিস্টার বাংলাদেশ’ ছবির দৃশ্যগতবছরের শেষের দিকে ছবিটির শ্যুটিং শুরু হয়। পরিচালক ইমান বাংলানিউজকে বলেন, এরই মধ্যে ছবিটির ৬০ শতাংশ দৃশ্য ধারণের কাজ হয়েছে। জানুয়ারির মাঝামাঝি সময়ে শেষ লটের শ্যুটিং শুরু হবে। আশা করছি ফেব্রুয়ারির মধ্যে ‘মিস্টার বাংলাদেশ’র ক্যামেরা বন্ধ করতে পারবো।

কাহিনী ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন নির্মাতা খিজির হায়াৎ খান ও হাসনাত পিয়াস। পাশাপাশি ছবিটির কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করছেন খিজির হায়াৎ খান।

‘জাগো’ খ্যাত এই নির্মাতা বলেন, জঙ্গি বিরোধী গল্প নিয়ে ‘মিস্টার বাংলাদেশ’ নির্মিত হচ্ছে। দায়বদ্ধতা থেকে করছি এটি। এটাকে বেশ সহসী পদক্ষেপ বলা যেতে পারে।

কেএইচকে প্রোডাকশনের ব্যানারে ছবিটিতে আরও অভিনয় করছেন টাইগার রবি ও শাহরিয়ার সজিব। জানা যায়, চলতি বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে ‘মিস্টার বাংলাদেশ’।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৮
জেআইএম/এমএ

অন্তর্ভুক্ত বিষয়ঃ চলচ্চিত্র
শ্বাসরোধ করে গৃহবধূ হত্যা, স্বামী আটক
ডা. ছৈয়দুর রহমান চৌধুরী আর নেই
প্রণবের হাতে ‘চট্টগ্রামের চাবি’
শাকিল ওয়াহেদকে সতর্ক করলো ইসি
খাল থেকে উদ্ধারের ৪ দিন পর বাবার কোলে শিশু হাফিজ
ভীতির পরিবেশ সৃষ্টি করে ক্ষমতা দখলের প্রক্রিয়া চলছে
রোহিঙ্গা নিবন্ধন ১০ লাখ ছাড়ালো
বনপাড়ায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ
প্রাচ্যনাটের নৈশভোজে তৃপ্ত মঞ্চপ্রেমীরা
‘ভারত-বাংলাদেশের স্বাধীনতায় ভূমিকা চট্টগ্রামের’




Alexa