আনারকলি হতে চান ক্যাট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আনারকলি চরিত্রে বলিউড অভিনেত্রী মধুবালা ও ক্যাটরিনা কাইফ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। গত ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’। এতে তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। এমনকি ৩০০ কোটি রুপি আয় করে ফেলেছে ছবিটি।

বর্তমানে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন ক্যাট। এরই মধ্যে আরও একটি ছবিতে অভিনয়ের ইচ্ছে প্রকাশ করলেন বলিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ১৯৬০ সালের মুক্তিপ্রাপ্ত ছবি ‘মুঘল-ই-আজম’-এ অভিনয় করতে চান ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে ‘ধুম’খ্যাত এই তারকা জানান, এ প্রজন্মের অভিনেত্রী হলেও ক্লাসিক হিন্দি ছবিগুলোর প্রতি তার ঝোঁক বেশি। তাই যখনই সময় পান পুরাতন হিন্দি ছবিগুলো দেখতে বসে পড়েন। আর যদি কোনদিন ‘মুঘল-ই-আজম’-এর রিমেক হয় তাহলে তাতে আনারকলি চরিত্রে অভিনয় করতে চান ক্যাটরিনা।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’-এ ক্যাটরিনার পাশাপাশি আরও রয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন, আমির খান ও ফাতেমা সানা শেখ। এছাড়া আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ নামের একটি ছবির কাজও রয়েছে ক্যাটের হাতে। এতে তার সহশিল্পী শাহরুখ খান ও আনুশকা শর্মা।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
নবীগঞ্জে কলেজছাত্রী গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
৬ দেশের ১৪ শহরে হবে ঋত্বিক-টাইগারের ছবির শুটিং
ছাদ সাজাতে ফলজ, ঘর সাজাতে মেলায় ক্যাকটাসের কদর বেশি
১০ বছরে সবার আশা পূরণ করা সম্ভব নয়
জামায়াতের সঙ্গে বিএনপির জোট আছে, থাকবে: মওদুদ
কাঙাল হরিনাথের জন্মবার্ষিকীতে সাংস্কৃতিক অনুষ্ঠান
পদাতিক নাট্য সংসদের ভারত যাত্রা
সালমান নয়, ‘নো এন্ট্রি টু’তে এন্ট্রি মারছেন অর্জুন
দোসার রেসিপি
বিসিসির মেয়রপ্রার্থী বশির আহমেদ ঝুনু জাপা থেকে বহিষ্কার