সালমানকে বাবা দেখতে চান রানী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সালমান খান ও রানী মুখার্জি

স্বামী-সন্তান নিয়ে ব্যস্ত থাকার কারণে দীর্ঘদিন রূপালি পর্দার আড়ালে ছিলেন রানী মুখার্জি। সবশেষ ২০১৪ সালে ‘মারদানি’তে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে। তিন বছর বিরতির পর ‘হিচকি’র মধ্য দিয়ে প্রত্যাবর্তন করছেন রানী। বর্তমানে এর প্রচারণা নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি।

এবার ছবিটির প্রচারণার জন্য সালমানের সঞ্চালিত অনুষ্ঠান ‘বিগ বস’-এর মঞ্চকে বেছে নিয়েছেন রানী। সম্প্রতি সেই পর্বের শুটিংয়ে অংশ নিয়েছিলেন দু’জনে। যেখানে খুনসুটিতে মেতে উঠেন দুই বন্ধু। এমনকি সালমানকে বাবা হওয়ার পরামর্শ দেন ‘মারদানি’খ্যাত এই তারকা।

এ প্রসঙ্গে সেটের একটি ঘনিষ্ঠসূত্র জানান, সবাই আশা করেছি পর্বটি দারুণ হবে। এর শুটিংয়ে অনেক মজা হয়েছে। সিনেমার প্রচারণা করতে গিয়ে রানী বিয়ের প্রসঙ্গ টেনে সালমানের হিচকি তুলে দিয়েছেন। রানী বলেছেন, সবাই সালমানকে বিয়ের কথা জিজ্ঞেস করে এখন তার উচিত বিয়ে ছাড়াই সরাসরি সন্তানের বাবা হওয়া। এর জবাবে সালমান বলেন, এটি বিয়ের চেয়ে ভালো বুদ্ধি।

সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত ও যশরাজ ফিল্মস প্রযোজিত ‘হিচকি’ মুক্তি পাবে আগামী ২৩ ফেব্রুয়ারি। এতে ‘টোরেটে সিনড্রম’ আক্রান্ত ন্যাইনা মাথুর নামের এক শিক্ষিকার চরিত্রে দেখা যাবে রানীকে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
সাংহাইয়ের হোয়াংপু ও ঢাকার বুড়িগঙ্গা
রহস্য দ্বীপ (পর্ব-৮২)
‘দেখেও না দেখার ভান করতে হচ্ছে’
গরমে স্বস্তি পেতে চাই সবুজ নগরী
১৪ দলের পরিধি বাড়াতে আপত্তি শরিকদের
দাউদকান্দিতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় ধর্ষক গ্রেফতার
‘বুলেটের চেয়েও শক্তিশালী ব্যালট’
ছুরিকাঘাতে প্রাণ গেলো অলিম্পিক পদকজয়ী ফিগার স্কেটারের
গোবিন্দগঞ্জে মাধ্যমিকের বই জব্দের ঘটনায় আটক ১