‘রৌদ্রছায়া’ দিয়ে নিরব-আইরিনের বছর শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিরব ও আইরিন

একটি মাত্র ছবিতে জুটি বেঁধেছেন নিরব ও আইরিন। বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ ছবিটির শ্যুটিং শুরু হয় গত বছর এপ্রিলে। তবে তখন ছবিটির শ্যুটিং শেষ হয়নি। নতুন বছরের শুরুতে শেষ হচ্ছে ‘রৌদ্রছায়া’র বাকি শ্যুটিং।

বুধবার (৩ জানুয়ারি) নিরব বাংলানিউজকে বলেন, মঙ্গলবার দুপুরে সিলেট পৌঁছলাম। একদিন বিশ্রাম নিয়ে শ্যুটিং শুরু হয়েছে। এটা ‘রৌদ্রছায়া’র লাস্ট লটের শ্যুটিং। নতুন বছরের শুরুতে এটাই প্রথম শ্যুটিং। ছবিটি শেষ হচ্ছে তাই ভালো লাগছে।

এই ছবিতে নতুন কি থাকছে জানতে চাইলে নিরব বাংলানিউজকে বলেন, ছবিটির গল্প নতুন, প্রেক্ষাপটও অনেকটা নতুন। আর আমার চরিত্রেও থাকছে ভিন্নতা।

একই সঙ্গে ঢাকা থেকে সিলেট গিয়েছেন আইরিন। ছবিটির শ্যুটিং শেষ হচ্ছে সেজন্য তিনি বেশ এক্সাইটেড। আইরিন বলেন, এই ছবির গল্পটা আমার অনেক পছন্দ। তাছাড়া পুরো ছবি শ্যুটিং হচ্ছে সিলেটের অসাধারণ লোকেশনে। শ্যুটিং করতে গিয়েই আমি নিজেই মুগ্ধ হচ্ছি। দর্শকরাতো হবেনই।

মুক্তিযুদ্ধের সময়, পরবর্তী কয়েক বছর ও বর্তমান সময়কে নিয়ে ‘রৌদ্রছায়া’ ছবির গল্প। ছবিটির গুরুত্ব দু’টি চরিত্রে অভিনয় করছেন আবুল কালাম আজাদ ও সুষমা সরকার। চলতি বছর ছবিটির শ্যুটিং শেষ হবার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮
জেআইএম/জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: চলচ্চিত্র
নবীগঞ্জে কলেজছাত্রী গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
৬ দেশের ১৪ শহরে হবে ঋত্বিক-টাইগারের ছবির শুটিং
ছাদ সাজাতে ফলজ, ঘর সাজাতে মেলায় ক্যাকটাসের কদর বেশি
১০ বছরে সবার আশা পূরণ করা সম্ভব নয়
জামায়াতের সঙ্গে বিএনপির জোট আছে, থাকবে: মওদুদ
কাঙাল হরিনাথের জন্মবার্ষিকীতে সাংস্কৃতিক অনুষ্ঠান
পদাতিক নাট্য সংসদের ভারত যাত্রা
সালমান নয়, ‘নো এন্ট্রি টু’তে এন্ট্রি মারছেন অর্জুন
দোসার রেসিপি
বিসিসির মেয়রপ্রার্থী বশির আহমেদ ঝুনু জাপা থেকে বহিষ্কার