রিয়াজ-অপু একসঙ্গে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াজ ও অপু বিশ্বাস, ছবি: সংগৃহীত

চলচ্চিত্রের জনপ্রিয় দুই নায়ক-নায়িকা রিয়াজ ও অপু বিশ্বাস। দীর্ঘদিন ধরে কাজ করলেও মাত্র দুটি ছবিতে (শুভ বিবাহ ও বাজাও বিয়ের বাজনা) অভিনয় করেছেন তারা। দীর্ঘদিন পর আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন রিয়াজ ও অপু।

চলচ্চিত্রে নয়, একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। আগামী দুই বছর প্রতিষ্ঠানটি বিভিন্ন পণ্যের গুণগান গাইবেন তারা, অংশ নেবেন বিজ্ঞাপনচিত্রেও।   

সোমবার (১৯ জুন) সন্ধ্যায় বাংলানিউজের সঙ্গে রিয়াজ বলেন, ‘নাভানা প্রথমবারের মতো অ্যাম্বাসেডর নিচ্ছে। অপু আর অামাকে নির্বাচন করায় সম্মানিত বোধ করছি।’

অপু বিশ্বাস বলেন, ‘প্রথমবারের মতো কোনো প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছি। এটি আমার জন্য নতুন অভিজ্ঞতা। ভালো লাগছে, রিয়াজ ভাইকেও পাশে পাচ্ছি।’

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠান (ছবি: সংগৃহীত)অপু জানান, নাভানা গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তারা। ১৯ জুন সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় দুইপক্ষের চুক্তি স্বাক্ষর হয়। এ সময় রিয়াজ-অপুর পাশাপাশি উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শফিউল ইসলাম কামাল ও অন্য কর্মকর্তারা।   

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এসও 


ইসলামপুরে সাবলের আঘাতে কৃষক খুন
যশোর বোর্ডের জেএসসির ২শ খাতা হারালেন শিক্ষক
চৌগাছায় ইউপি সদস্যের হাত-পা ভাঙলো সন্ত্রাসীরা
সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে আহত ৭
রাঙামাটিতে জাল টাকাসহ আটক ১

Alexa