পাকিস্তান ক্রিকেটবোর্ডকে কটাক্ষ করলেন ঋষি কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঋষি কাপুর (ছবি: সংগৃহীত)

আবার ক্রিকেটের ময়দানে মুখোমুখি হতে যাচ্ছে ভারত-পাকিস্তান। এবার ফাইনাল। চ্যাম্পিয়ন হওয়ার চূড়ান্ত লড়াই। বাইশ গজের লড়াইয়ের আগেই বেঁধে গিয়েছে ধুন্ধুমার কাণ্ড। ভারত-পাকিস্তান দুই দেশের সমর্থকদের মন্তব্য, পাল্টা মন্তব্যের ঝড়ে থমথমে অবস্থা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। এই লড়াইয়ে শামিল বলিউড তারকারাও। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগে পাকিস্তান সমর্থকদের একহাত নিলেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর।

শুক্রবার (১৬ জুন) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে কটাক্ষ করে ঋষি কাপুর লিখেছেন, “দয়া করে এবার ক্রিকেট টিম পাঠাবে। আগে তো হকি কিংবা খো খো দল পাঠিয়েছিলে। রোববার (১৮ জুন) ফাদার্স ডে’র দিন বাবা (ভারত)খেলছে কিন্তু তোমাদের সঙ্গে!”

অভিনেতার এই টুইটের পরই ক্ষোভে ফেটে পড়েন পাকিস্তানি সমর্থকরা। অভিনেতার নাম তুলে অশালীন ভাষায় মন্তব্য লেখা হয়। অনেকে আবার ব্যক্তিগত আক্রমণের পথও বেছে নেন। তবে ঋষির পাশে এসে দাঁড়ান ভারতীয়রা।

কিছুক্ষণ পর পুনরায় পাকিস্তান সমর্থকদের উদ্দেশে আরও একটি টুইট করেন ঋষি। যেখানে পাকিস্তানকে চ্যাম্পিয়নস ট্রফিটি দিতে রাজি হয়ে যান তিনি। তবে একটি শর্ত রাখেন জনপ্রিয় এই অভিনেতা। সীমান্তে সন্ত্রাস বন্ধ করতে হবে পাকিস্তানকে, তবেই এই ট্রফি পাকিস্তানকে দিয়ে দিতে রাজি। কারণ তিনি না-কি প্রেম ও শান্তির পক্ষে।

‘১২০ নট আউট’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঋষি কাপুর। এতে তার বাবার চরিত্রে অভিনয় করেছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
বিএসকে/এসও


চিটাগংকে হারালো খুলনা
সোহরাওয়ার্দী উদ্যানে নাগরিক সমাবেশ শনিবার  
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
আসামিদের অবস্থান নিশ্চিতে কাজ করছে পুলিশ
এইচএসবিসি এক্সিলেন্স অ্যাওয়ার্ডস পেলো ৫ প্রতিষ্ঠান  

Alexa