কিশোর-পরান ও ‘রোদের ছেলে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কিশোর ও পরান

‘কেন দু’জনার মাথার ওপর/হয় না একটা ছাতার আকাশ/কেন দু’জনার মনের ভেতর/বয়না একই জলজ বাতাস/রোদে পোড়া ছেলেটা শুধু রোদেই পোড়ে/বৃষ্টিভেজা মেয়েটার গায়ে বৃষ্টি ঝরে’— এমন কথার একটি গান তৈরি করেছেন সংগীতশিল্পী কিশোর। এতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতা থেকে উঠে আসা পরান। তার অভিষেক অ্যালবামে থাকছে এই গান।

পরানের জন্য আরও কিছু গান তৈরি করেছেন কিশোর। তার ফিচারিংয়ে ঈদে প্রকাশ হতে যাচ্ছে পরানের একক ‘রোদের ছেলে’। অন্য গানগুলো হলো— ‘আমাকে ভালোবাসি তাই’, ‘চোখ ভেজা জল’, ‘দূরের জানালায়’, ‘এক আঁজলা জল’ ও ‘ভৈরব লাইনের গাড়ি’। এগুলো লিখেছেন   মাহমুদ মানজুর, অতনু তিয়াস, রবিউল ইসলাম জীবন, আরাফাত সেতু, তৈয়ব উদ্দিন প্রমুখ।

পরান বাংলানিউজকে বলেন, ‘দীর্ঘদিন সময় নিয়ে প্রথম এককের গানগুলো তৈরি করা হয়েছে। কথা ও সুরে ভিন্নতা রাখার চেষ্টা করেছি। কিশোর বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন। আশা করছি, অন্তত কিছু মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবো।’

‘রোদের ছেলে’ অ্যালবাম নিয়ে কিশোর বললেন, ‘পরান সম্ভাবনাময় শিল্পী। ওর গায়কী চমৎকার। গানগুলো শুনলেই শ্রোতারা বুঝতে পারবেন।’

২০০৬ সালে হওয়া ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন কিশোর ও পরান। সংগীতে কিশোর নিজের জায়গা প্রতিষ্ঠা করলেও প্রায় অর্ধযুগের মাথায় এসে প্রথম একক ছাড়ছেন পরান।

‘রোদের ছেলে’র গানগুলো শ্রোতারা এক্সক্লুসিভলি শুনতে পাচ্ছেন জিপি মিউজিক এ্যাপ-এ। এ ছাড়াও আজব রেকর্ডসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলও থাকছে পরানের গান। ঈদ উপলক্ষে ‘রোদের ছেলে’ অ্যালবামটি বাজারে ছেড়েছে আজব রেকর্ডস। 

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
এসও 


শীতের বাহারি পিঠার স্বাদ নিতে দোকানে দোকানে শহুরে মানুষ
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নারী সাংবাদিকের উপর হামলা
খিলগাঁওয়ে গুলিবিদ্ধ ‘ডাকাতের’ মৃত্যু
শিল্পী বারী সিদ্দিকী আর নেই
জমকালো আয়োজনে বার্জার অ্যাওয়ার্ড প্রদান

Alexa