Alexa

অপুর গেট টুগেদার সম্ভব হবে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অপু বিশ্বাস (ছবি: সংগৃহীত‍)

বহুল প্রতিক্ষীত ‘রাজনীতি’ চলচ্চিটি মুক্তি পেতে যাচ্ছে ঈদুল ফিতর উপলক্ষে। ছবিটি সফল করতে প্রচারে নেমেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরই ‍অংশ হিসেবে চাঞ্চল্যকর এক ঘোষণা দিয়েছেন আলোচিত এই নায়িকা। ‘রাজনীতি’ সফল হলে ভক্তদের সঙ্গে গেট টুগেদার করবেন অপু।

বুধবার (১৪ জুন) ছবিটির নতুন গানের মুক্তি উপলক্ষে ফেসবুক লাইভে এসেছিলেন জনপ্রিয় নায়িকা অপু। এসেই তিনি ঘোষণা করেন, এবারের ঈদে তার ছবিটি যদি সুপারহিট হয়, তাহলে ভক্তদের জন্য একটি পার্টি দেবেন। ফেসবুক লাইভে ভক্তদের তিনি ঠিকানা দেবেন, তারপর সেখানে তাদের সঙ্গে আড্ডা দেবেন ও খাওয়াদাওয়া করবেন।

ভক্তদের উদ্দেশে অপু বলেছেন, ‘আমার এই সিনেমা হিট করানোর দায়িত্ব আপনাদের (দর্শকের)। ছবিটি যদি হিট হয়, তবে আমি আমার ভক্তদের সঙ্গে দেখা করবো। তাদের নিয়ে একটি গেট টুগেদারের আয়োজন করবো।’

ফেসবুক লাইভে অপুর সঙ্গে উপস্থিত ছিলেন ‘রাজনীতি’র নির্মাতা বুলবুল বিশ্বাস। ছবিটি নজরে আনতে বিভিন্ন পন্থা অবলম্বন করছেন তিনি। বুলবুর বরাবরই অপুকে পাশে পাচ্ছেন অভিষেক সিনেমার প্রচারণায়। কিন্তু ছবিটির কেন্দ্রীয় চরিত্র শাকিব খান এ নিয়ে তেমন কিছু বলছেন না।  কিং খান ফেসবুকে তার ঈদের অন্য দুই ছবি ‘নবাব’ ও ‘রংবাজ’-এর আপডেট দিচ্ছেন প্রতিনিয়ত।

দেশীয় প্রযোজনায় তৈরি ‘রাজনীতি’ ছবির অভিনয়শিল্পীরা হলেন আনিসুর রহমান মিলন, অমিত হাসান, সাদেক বাচ্চু, আলীরাজ, শিবা শানু, সুব্রত, দেবাশীষ বিশ্বাস,  সাবেরী আলম, ডি জে সোহেল, চিকন আলী প্রমুখ।

বুধবার প্রকাশ হওয়া ‘রাজনীতি’র ‘ও আকাশ বলে দে না রে’ গানের চিত্রায়ণে পাওয়া গেলো নতুন অপুকে। কবির বকুলের কথায় গানটির সুর-সঙ্গীত করেছেন হাবিব ওয়াহিদ। সঙ্গে ছিলেন প্রীতম হাসান। কণ্ঠ দিয়েছেন খেয়া ও  র‌্যাপার শাফায়েত।


* ‘ও আকাশ বলে দে না রে’ গানের ভিডিও:

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
এসও/বিএসকে


ফুটবল জাদুকর লিওনেল মেসির জন্ম
কুম্ভের বিদেশ ভ্রমণের সম্ভাবনা, ধনুর ব্যবসা শুভ
মাধবকুন্ড জলপ্রপাতে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা 
মোহাম্মপুরে পানির হাউজ থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
কেডিএস গ্রুপের পক্ষ থেকে সুশৃঙ্খলভাবে যাকাত বিতরণ

Alexa