মাদাম তুসোর নতুন অতিথি তিনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আশা ভোঁসলে (ছবি: সংগৃহীত)

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, শচীন তেন্ডুলকার থেকে শুরু করে কারিনা কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, মাধুরী দীক্ষিত। বিভিন্ন সময় ভারতীয় তারকারা জায়গা করে নিয়েছেন মাদাম তুসো ওয়াক্স মিউজিয়ামে। তার সাম্প্রতিকতম সংযোজন ছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা প্রভাস। মাদাম তুসোর তাইল্যান্ডের মিউজিয়ামে বসছে প্রভাসের মূর্তি। এবার সেই মাদাম তুসোয় জায়গা করে নিতে চলেছেন কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলে।

মাদাম তুসো নিউদিল্লি মঙ্গলবার ঘোষণা করে যে তাদের বলিউড মিউজিক জোন বিভাগে স্থাপন করা হবে আশা ভোঁসলের মূর্তি। এখানেই শেষ নয়, মূর্তির সঙ্গে ছবি তোলার পাশাপাশি তার সঙ্গে গানও গাইতে পারবেন ভক্তরা।

দীর্ঘ ছয় দশক ধরে ভারতীয় ছবির সংগীতকে সমৃদ্ধ করে আসছেন আশা ভোঁসলে। তার সুরের জাদু আজও মুগ্ধ করে শ্রোতাদের। হাজারেরও বেশি হিন্দি ছবিতে গান গেয়েছেন এই কিংবদন্তি। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, মালায়লাম, বাংলাসহ বেশ কয়েকটি আঞ্চলিক ভাষায় গান গেয়েছেন তিনি। এমনকি কয়েকটি বিদেশি ভাষাতেও গান রেকর্ড করেছেন বর্ষীয়ান এই সংগীতশিল্পী।

আশা ভোঁসলে (ছবি: সংগৃহীত)সংগীতের ইতিহাসে সবচেয়ে বেশি গান রেকর্ড করার জন্য গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডেও রয়েছে আশা ভোঁসলের নাম। ২০০০ সালে তার হাতে তুলে দেওয়া হয় দাদা সাহেব ফালকে পুরস্কার ও ২০০৮ সালে পদ্মবিভূষণ সম্মানে ভূষিত হন তিনি।

মাদাম তুসো কর্তৃপক্ষর তরফ থেকে গত বছর মুম্বাইতে তার সঙ্গে যোগাযোগ করা হয়। বিভিন্ন ধরনের ছবির পাশাপাশি তার চেহারার প্রায় ১৫০ ধরনের মাপ নেওয়া হয়। মাদাম তুসোয় নিজের মূর্তি নিয়ে খুবই উৎফুল্ল আশা ভোঁসলে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুন ১৪, ২০১৭
বিএসকে


সংসদে সেনানিবাস আইন উত্থাপন
ম্যাচে কখনই এমন শট খেলেননি জহুরুল
রাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতি করে মেধা তালিকায় ১৬তম!
গাজীপুরে বিপসট’র যুদ্ধকালীন মহড়া
বরগুনায় ৩ ছিনতাইকারী আটক

Alexa