প্রেমিকাকে নিয়ে যা বললেন বিরাট (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আনুশকা শরমা ও বিরাট কোহালি (ছবি: সংগৃহীত)

একটা খারাপ সময় কাটিয়ে ছন্দে ফেরা! ছিটকে যাওয়া সম্পর্ককে আবার স্বাভাবিক করে তোলা! সব পেরিয়ে বিরাট-আনুশকার সম্পর্ক এখন রীতিমতো সুন্দর। কিন্তু, কতোটা সুন্দর তারা আন্দাজ এবার বিরাট নিজেই দিলেন।

একটা সময়ে তার খারাপ ফর্মের জন্য আনুশকার দিকে আঙুল তুলতে ছাড়েননি ভক্তরা। তখনও সর্ব সমক্ষে প্রতিবাদ করেছিলেন তিনি। এবার আরও এক ধাপ এগিয়ে ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি জানিয়ে দিলেন, তার জীবনে কতোটা স্পেশ্যাল আনুশকা। শুধু স্পেশ্যাল নন, বলিউডের এই অভিনেত্রী তার জীবনে কতোটা ‘লাকি’ সেটিও জানিয়ে দিয়েছেন বিরাট।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিরাট জানান, কীভাবে আনুশকাকে জীবনের সেরা খবরটি দেওয়ার সময় চোখে জল এসে গিয়েছিলো তার৷ অধিনায়ক কোহলি আরও বলেন, “সেই সময় মোহালিতে ছিলাম৷ আনুশকা ওখানেই ছিলো। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ চলছিলো৷ তখনই খবর আসে আমাকে সীমিত ওভারের অধিনায়ক বেছে নেওয়া হয়েছে৷ চোখের সামনে নিজের ক্রিকেট জীবনের ফ্ল্যাশব্যাকটা ফুটে উঠেছিলো৷ সঙ্গে সঙ্গে ফোন করে সুখবরটা আনুশকাকে জানাই৷ চোখে জল এসে গিয়েছিলো৷ আসলে ভাবতে পারিনি এমন একটা দিন জীবনে আসবে৷ মেলবোর্নে যখন আচমকা টেস্টে নেতৃত্বের ভার আমার কাঁধে তুলে দেওয়া হয়েছিলো, তখনও আনুশকা সেখানে ছিলো৷ এই ভালো মুহূর্তগুলো ওর সঙ্গে ভাগ করে নিতে পেরেছি৷ সে সব কথা মনে পড়লে দারুণ লাগে৷”

** প্রেমিকাকে নিয়ে যা বললেন বিরাট

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, জুন ১৪, ২০১৭
বিএসকে


ধামরাইয়ে নবনির্মিত শেখ রাসেল সড়ক উদ্বোধন
সিঙ্গাপুরে নেওয়া হলো অসুস্থ মহিউদ্দিনকে
বেনাপোল পেরিয়ে কলকাতার পথে বন্ধন এক্সপ্রেস
স্তন ক্যান্সার প্রতিরোধে ‘যুগান্তকারী’ ওষুধ অনুমোদন
টঙ্গীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত

Alexa