অনেক স্মৃতির এক বাড়ি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যে বাড়িতে ভাড়া থাকতেন অমিতাভ বচ্চন (ছবি: সংগৃহীত)

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। অসংখ্য ব্যবসা সফল ছবি ভক্তদের উপহার দিয়েছেন এই সুপারস্টার। ‘জলসা’ নামে বিলাসবহুল এক বাংলোতে থাকেন এই মেগাস্টার। যেটি সব শ্রেণীর দর্শকের আকর্ষণের কেন্দ্রবিন্দু। কিন্তু একটা সময় ছিলো যখন এলাহবাদের একটি বাড়িতে ভাড়া থাকতেন ‘শোলে’খ্যাত এই তারকা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভাড়া বাড়ির বেশ কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছেন ৭৪ বছর বয়সী এই অভিনেতা। যেখানে দেখা যাচ্ছে, বাড়ির দরজার সামনে গিয়ে ভক্তদের সঙ্গে দেখা করছেন অমিতাভ বচ্চন। ঠিক এখন যেমনটা করে থাকেন নিজের বিলাসবহুল বাংলো ‘জলসা’র সামনে।

ভাড়া বাড়ির পাশাপাশি, ছেলে অভিষেক বচ্চনের জন্মের কিছুক্ষণ পরে তোলা একটি স্থিরচিত্র এবং ছেলে ও পরিবারের সঙ্গে কাটানো মুহূর্তের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। এছাড়া ‘কুলি’ ছবির দৃশ্যধারণের সময় চোট পেয়ে হাসপাতালে যখন ভর্তি ছিলেন তারও একটি ছবি দিয়েছেন অমিতাভ।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন অভিনীত ‘সরকার থ্রি’। এতে তার সহশিল্পী জ্যাকি শ্রফ, রণিত রয়, মনোজ বাজপেয়ি ও ইয়ামি গৌতম। এ ছাড়া তার হাতে রয়েছে ‘১২০ নট আউট’ ও ‘থাগস অব হিন্দুস্তান’ ছবি দু’টির কাজ।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জুন ১৩, ২০১৭
বিএসকে/এসও


সেনবাগে মোটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্রী নিহত
হাতিয়ায় যুবদল নেতা গ্রেফতার
মাঠ প্রশাসন সামলাচ্ছেন টাঙ্গাইলের ৮ নারী ইউএনও 
বিক্রি হলো না অতি বিরল গোলাপি হীরা!
জাতির উদ্দেশে ভাষণ, ক্ষমতায় থাকতে চান মুগাবে!

Alexa