Alexa

ঈদে বিটিভিতে রুমির চার গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আরফিন রুমি, ছবি: সংগৃহীত

জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমি প্রতিদিনই নতুন গান বাঁধছেন। আসছে ঈদুল ফিতরেও প্রকাশ পাবে তার গাওয়া ও তৈরি করা গান। শুধু বাংলাদেশ টেলিভিশনের দুটি অনুষ্ঠানেই থাকছে রুমির চার গান।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে বাংলানিজের সঙ্গে আলাপে রুমি বলেন, ‘ঈদে খুব বেশি কাজ করিনি। মাত্র চারটি গানে পাওয়া যাবে আমাকে। মজার ব্যাপার হচ্ছে, এগুলো প্রচার হবে বিটিভিতে।’ 

রুমি জানান, বিটিভির জনপ্রিয় ঈদ অনুষ্ঠান ‘আনন্দমেলা’য় এবার থাকছেন তিনি। কবির বকুলের লেখা একটি গানে সুর ও সংগীতায়োজন করেছেন রুমি। এটি গেয়েছেন চন্দন সিনহা। শিল্পীর পাশাপাশি তিনিও হাজির থাকবেন পর্দায়। সম্প্রতি এর দৃশ্যধারণে অংশ নিয়েছেন রুমি। সজল ও নাবিলার উপস্থাপনায় ‘আনন্দমেলা’ প্রচার হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। এটি প্রযোজনা করবেন মাহফুজুর রহমান ও মীর আনোয়ার রঞ্জু। 

অন্যদিকে আনজাম মাসুদের উপস্থাপনায় বিটিভির আরেক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ থাকছে রুমির তিনটি গান। নিজের সুর সংগীতে গায়িকা সালমার সঙ্গে রুমি গেয়েছেন ‘রঙিলা’ শিরোনামের গান। এটি লিখেছেন ফয়সাল রাব্বিকীন। 

শওকত আলী ইমন, কনা ও ইমরানের জন্য সুজন আরিফের সুর করা আরেকটি গানের সংগীতায়োজন করেছেন রুমি। একই অনুষ্ঠানের জন্য এটি লিখেছেন মাহমুদ মানজুর। 

‘আনন্দমেলা’র শুটিংয়ে চন্দন সিনহা ও আরফিন রুমিএ ছাড়া শাহ আবদুল করিমের বিখ্যাত ‘রঙের দুনিয়া’ গানটিতে নতুন সংগীতায়োজন করেছেন আরফিন রুমি। এটি কণ্ঠে তুলেছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় দুই গায়িকা কর্নিয়া ও ঐশী। ‘পরিবর্তন’-এর এই আয়োজন দেখা যাবে ঈদের তৃতীয় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। 

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
এসও   


ভোলায় অটোরিকশার চাপায় বৃদ্ধ নিহত
আবার দর্শকমুখর সিনেমা হল
সাহিত্যিক মহাশ্বেতা দেবীর প্রয়াণ
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
মৈনট ঘাটে ঘুরতে গিয়ে ৩ ছাত্র নিখোঁজ

Alexa