ছোটকাকু সিরিজে এবার ব্যাট-রহস্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘খেলা হলো খুলনায়’ নাটকের দৃশ্য

মিন্টুর খোঁজে সাউথ আফ্রিকা থেকে একজন খুলনার খড়রিয়া গ্রামেই বা আসবে কেন আর ফ্রেঞ্চকাট দাঁড়িঅলা আহসানুল করিমই বা কে?  ছোটকাকু এই কথাগুলোই ভাবছেন। খুলনায় বিমান অফিস থেকে যখন ছোটকাকু খবর পেলেন ঢাকার দিকে সবুজ মাইক্রোবাস নিয়ে মিন্টুসহ রওনা হয়েছে আহসানুল করিম আর পেড্রো ডি গোমেজ, তখনই ছোটকাকু ঢাকায় তার বন্ধু পুলিশ কমিশনারকে পুরো ব্যাপারটি ফোনে জানিয়ে দিয়েছেন। 

ছোটকাকুর হাতে ধরা ব্যাটটি খুবই মূল্যবান। এই  ব্যাটের খোঁজে সাউথ আফ্রিকা থেকে বাংলাদেশে আসতে হয়েছে পেড্রো ডি গোমেজকে। গ্রেপ্তারের ঝুঁকি আছে জেনেও দীর্ঘদিন পর দেশে ফিরতে হয়েছে আহসানুল করিমকে। শুধু তাই নয়, ব্যাটটি খোঁজার জন্য ওদেরকে যেতে হয়েছে খুলনায়, সেখানে মিন্টুদের বাড়ি, পাড়ার ক্লাবঘর সবকিছু তছনছ করে তারা খুঁজেছে। কিন্তু ব্যাটটির মধ্যে কি আছে? এমনই রোমাঞ্চ রহস্য নিয়ে এবারের ছোটকাকু সিরিজের ধারাবাহিক ‘খেলা হলো খুলনায়’। 

শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের ‘ছোটকাকু’ সিরিজের উপন্যাস অবলম্বনে এবার নির্মিত হয়েছে ‘খেলা হলো খুলনায়’। বরাবরের মতো সিরিজটি এবারও নির্মাণের পাশাপাশি ‘ছোটকাকু’ চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন। ৮ পর্বের এ সিরিজটিতে আরও অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল প্রমুখ। চ্যানেল আইতে প্রচার হবে চাঁদরাত থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত সন্ধ্যা ৬টা ১০ মিনিটে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুন ১৩, ২০১৭
এসও 


দাউদকান্দিতে যুবলীগ নেতার হাত-পা কেটে নিলো দুর্বৃত্তরা
প্রত্যাশা ছিল গেইল-ম্যাককালামের কাছে
হামিদুর রহমান ও সঞ্জীব চৌধুরীর প্রয়াণ
প্রেমের প্রস্তাবে সাড়া পাবেন সিংহ
রোহিঙ্গা ইস্যুর শান্তিপূর্ণ সমাধান চীনও চায়

Alexa