Alexa

আশিক ও তার প্রেমিকাদের গল্প 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘হরেক রকম প্রেম’-এর দৃশ্য

আশিক, আকাশ, রাসেল, মনির খুব ভালো বন্ধু। আশিক সব সময় প্রেম নিয়ে ব্যস্ত। কবি আকাশ কবিতার ভাষায় কথা বলে। কাউয়া রাসেল না বুঝে কা কা করতে থাকে। আর পেটুক মনির সব সময় কিছু না কিছু খেতেই থাকে। তার মুখে খাবার না থাকলে ব্লাড প্রেসার কমে যায়। এদের সবার নেতা আশিক। 

আশিক কোনো মেয়েকে ভালো লাগে তার সঙ্গে প্রেম করার জন্য মরিয়া হয়ে ওঠে। এ কারণে ঘন ঘন প্রেমিকা বদলে যায়। আশিক ফারিয়াকেও সবার মতো ভালোবাসে। কিন্তু ফারিয়া ভালোবাসে মন থেকে। ফারিয়া চায় আশিক তাকে তার মতোই ভালোবাসুক। কিন্তু এই প্রেমিক বিভিন্ন নারীর মন জয় করায় চেষ্টায় মগ্ন থাকে। মন জয় করা হয়ে গেলে এক মূহুর্ত সময় লাগে না ভুলে যেতে। 

আশিকের এই চরিত্র এলাকার সব মেয়ের কাছে  উন্মোচিত হয়ে যায়। সাবেক প্রেমিকারা প্রতিশোধ নিতে কান ধরিয়ে ছবি তুলতে বাধ্য করে আশিককে। এরপর সেই ছবি ফেসবুকে তুলে দেওয়া হয় আশিকের শাস্তিস্বরূপ। সবাই ছিঃ ছিঃ করতে থাকে ছেলেটিকে। মনের দুঃখে সে যায় আত্মহত্যা করতে— এমন কাহিনি নিয়ে তৈরি হয়েছে ঈদের বিশেষ নাটক ‘হরেক রকম প্রেম’। এতে আশিক চরিত্রে দেখা যাবে মীর সাব্বিরকে। রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলিক।

নির্মাতা জানান, হাস্যরসাত্মক নাটকটির মাধ্যমে একটি বার্তা দেওয়া হয়েছে। তা হলো, প্রেমের রকমফের হয় না। প্রেম একরকমই হয়।

মীর সাব্বিরের পাশাপাশি ‘হরেক রকম প্রেম’-এ আরও অভিনয় করেছেন ডলি জহুর, নাজিরা মৌ, স্পর্শীয়া, স্বরণ সাহা, স্নিগ্ধা, নুরুজ্জামান লাবু, পলাশ খান, বিপাশা সাহা প্রমুখ। ঈদের আগের দিন রাত ৮টা ৫০ মিনিটে এটি প্রচার হবে এটিএন বাংলায়।  

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুন ১২, ২০১৭
এসও


মোহনপুরে বাসচাপায় ব্যবসায়ী নিহত, পুলিশ কর্মকর্তা আহত
সমুদ্রে গোসল করতে নেমে পর্যটক নিখোঁজ
মৌসুমী ও পূর্ণিমার টেলিছবি
প্রবল বর্ষণে মুম্বাইয়ে জলাবদ্ধতা, দুর্ভোগ
৯ ঘণ্টাও খোঁজ মেলেনি ল্যান্স নায়েক সুমনের

Alexa