বিপাশাকে ‘কালি বিল্লি’ বলে চড় মেরেছিলেন কারিনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কারিনা ও বিপাশা, ছবি: সংগৃহীত

দ্বন্দ্বটা শুরু হয়েছিলো ২০০১ সালে ‘আজনাবি’ ছবির দৃশ্যধারণের সময়। এরপর থেকে একে অপরের সঙ্গে কথা বলা তো দূরে থাক, কেউ কারও ছায়াও মাড়াতেন না তারা। কথা হচ্ছে বলিউডের দুই অভিনেত্রী কারিনা কাপুর খান ও বিপাশা বসুকে নিয়ে। কিন্তু কেনো তাদের ঝগড়া হয়েছিলো তা কেউ জানতেন না। সম্প্রতি প্রকাশিত একাধিক প্রতিবেদনে বেরিয়ে এসেছে পুরনো তথ্য।  

‘আজনাবি’ ছবির দৃশ্যধারণের সময় পোশাক নিয়ে দ্বন্দ্ব শুরু হয় তাদের মধ্যে। সে সময় কারিনার ডিজাইনার অনুমতি না নিয়ে বিপাশাকে সাহায্য করতে গিয়েছিলেন। কিন্তু বিষয়টি মোটেও পছন্দ হয়নি কারিনার। এ নিয়ে কথা কাটাকাটি হয় একে অপরের সঙ্গে। কারিনা এতোটাই রেগে গিয়েছিলেন যে বিপাশাকে ‘কালি বিল্লি’ অর্থাৎ ‘কালো বিড়াল’ বলে সম্বোধন করেছিলেন, এমনকি চড়ও মেরেছিলেন!

এ প্রসঙ্গে ২০০১ সালে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিপাশা বলেছিলেন, ‘আমার সঙ্গে এমন কোনো সমস্যা হয়নি। কারিনার সঙ্গে তার ডিজাইনারের কিছু সমস্যা চলছিলো। কিন্তু আমি বুঝতে পারছি না কেনো আমাকে এর মধ্যে টেনে নিয়ে আসা হলো।’

এখানেই শেষ নয়, কারিনা কাপুর খানের সঙ্গে কোনোদিন কাজ করবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছিলেন বিপাশা বসু। 

তবে ২০০৮ সালে স্বামী সাইফ আলি খানের জন্মদিনে বিপাশাকে আমন্ত্রণ জানিয়ে ঠাণ্ডাযুদ্ধ শেষ করে দিয়েছিলেন কারিনা। সম্প্রতি গণমাধ্যমে ফের উঠে এসেছে পুরনো সেই ঘটনা। 

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, জুন ১১, ২০১৭
বিএসকে/এসও 


ইসলামপুরে সাবলের আঘাতে কৃষক খুন
যশোর বোর্ডের জেএসসির ২শ খাতা হারালেন শিক্ষক
চৌগাছায় ইউপি সদস্যের হাত-পা ভাঙলো সন্ত্রাসীরা
সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে আহত ৭
রাঙামাটিতে জাল টাকাসহ আটক ১

Alexa