অনুপ ভট্টাচার্য্যের জন্য শুভকামনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুপ ভট্টাচার্য্য, ছবি: সংগৃহীত

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী, প্রখ্যাত সুরকার, সংগীত পরিচালক অনুপ ভট্টাচার্য্য গুরুতর অসুস্থ। রাজধানীর ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন তিনি। ৭২ বছর বয়সী এই শিল্পীকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার দ্রুত সুস্থতা কামনা করেছেন পরিবারের সদস্য ও শোবিজ অঙ্গনের শিল্পীরা।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৮ জুন) অসুস্থ হয়ে পড়লে ধানমন্ডির পপুলার হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিনই চিকিৎসকদের পরামর্শে তাকে ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতালে নেওয়া হয়।

অনুপ ভট্টাচার্যের ফুসফুস বেশ দুর্বল। স্বাভাবিকভাবে তার শ্বাস নিতে কষ্ট হচ্ছে। রক্তচাপ অস্বাভাবিক। ডায়বেটিসও আছে। এ কারণে তাকে হাসপাতালে ভর্তি করার পর লাইফ সাপোর্ট দেওয়া হয়েছে। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছেন।

হাসপাতালে শায়িত গুণী শিল্পী অনুপ ভট্টাচার্য্যের সুস্থতা কামনা করেছেন শোবিজ অঙ্গনের অনেকেই। বিশিষ্ট গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামানসহ অনেকেই তাকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছেন। রফিকউজ্জামান ফেসবুকে লিখেছেন, ‘আমার প্রাণপ্রিয় বন্ধু, কণ্ঠশিল্পী ও সুরস্রষ্টা অনুপ ভট্টাচার্য এখন ইবরাহীম কার্ডিয়াকে (বারডেম) লাইফ সাপোর্টে আছেন। সবাই তার জন্যে দোয়া ও প্রার্থনা করবেন, যেন তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠেন।’
 
বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, জুন ১০, ২০১৭
এসও 


কুকুর মালিকদের মৃত্যু ঝুঁকি কম!
রূপগঞ্জে যুবলীগ নেতা হত্যা, আসামির বাড়িতে পুলিশ পাহারা
কুয়াশায় ‘মোড়ানো’ রাতের ঢাকা
ভেজিটেবল স্যুপ খেতে চান?
মাদকসহ নেত্রকোনায় ৩ বিক্রেতা আটক

Alexa