পাকিস্তানি ছবিতে অভিনয় করতে চান পরেশ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পরেশ রাওয়াল (ছবি: সংগৃহীত)

পাকিস্তানি ছবি ও সিরিয়ালে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন বলিউড অভিনেতা পরেশ রাওয়াল। তার মতে, ভারতীয় সিরিয়ালগুলোতে না-কি একঘেয়েমি চলে এসেছে। বুধবার (৭ জুন) এমনটা নিজে মুখেই বলেছেন বর্ষীয়ান এই অভিনেতা।

এখানেই শেষ নয়, পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান ও অভিনেত্রী মাহিরা খান অভিনীত ‘হামসাফর’ সিরিয়ালের ভূয়সী প্রশংসা করেন তিনি। এরপর বর্ষীয়ান এই অভিনেতা তথা বিজেপি সাংসদের এই মন্তব্য নিয়েই বিতর্কের ঝড় ওঠে বিভিন্ন মহলে। চারদিকে সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

বৃহস্পতিবার (৮ জুন) এক সংবাদ সম্মেলনে পরেশ জানান, এমন কোনও কথাই বলেননি তিনি। পাকিস্তানি ছবি বা সিরিয়ালে অভিনয় করার কোনও ইচ্ছে প্রকাশও করেননি। তার কথা ভুলভাবে তুলে ধরা হয়েছে মাত্র। হ্যাঁ, পাকিস্তানি সিরিয়াল ‘হামসাফর’-এর প্রশংসা তিনি করেছিলেন। কিন্তু ভারতীয় সিরিয়ালগুলোকে ‘বোরিং’ কখনই বলেননি বলে দাবি অভিনেতার।

উরি হামলার পর থেকে পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ করা নিয়ে বিতর্ক শুরু হয়। এরপরই দেশে ফিরে যেতে বাধ্য হন ফাওয়াদ ও মাহিরা। এমনকি শাহরুখের ‘রইস’-এর প্রচারণাতেও থাকতে পারেননি মাহিরা। সেই নিষেধাজ্ঞা এখনও বহাল। এরপরই পরেশের বক্তব্য নিয়ে চারদিকে সমালোচনার ঝড় ওঠে।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, জুন ০৮, ২০১৭
বিএসকে


এটিপি ফাইনালসের সেমিফাইনালে ফেদেরার
সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে মহিউদ্দিন চৌধুরীকে 
ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত
সকাল থেকেই ঝিরঝিরে বৃষ্টি, যানজট-ভোগান্তি
খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ চলছে 

Alexa