নির্যাতনের শিকার তিশা, আন্দোলনে মাঠে তাহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

প্রতিদিনই মিলছে নারী নিগ্রহের খবর। কি দেশ কি ভিনদেশ— সবখানে অধিকার বঞ্চিত হচ্ছেন নারীরা। পুরুষতান্ত্রিক সমাজে তাদের সংকটের শেষ নেই। এমনই এক নির্যাতিতা নারীর গল্প তুলে ধরা হচ্ছে ঈদের একটি বিশেষ নাটকে। ধর্ষণের শিকার সেই নারীর ভূমিকায় থাকছেন নুসরাত ইমরোজ তিশা। তার সহশিল্পী তাহসান।

‘প্রিয় নীতু’ নামের নাটকটি তৈরি করবেন মিজানুর রহমান আরিয়ান। তিনি জানান, নীতুকে ধর্ষণের ঘটনায় তোলপাড় শুরু হয়। বিচারের দাবিতে আন্দোলনে নেতৃত্ব দেন অচেনা এক তরুণ। তিনি তাহসান। আন্দোলনে তারা সফলও হন। ধর্ষণকারীকে বিচারের কাঠগড়ায় নিয়ে যায় প্রশাসন। 

এরপর কি ঘটে মেয়েটির ভাগ্যে? তার ব্যক্তিজীবনে কি কোনো পুরুষ আসে? সমাজই বা তাকে কিভাবে গ্রহণ করে?

আরিয়ান জানান, এমন  প্রশ্নগুলোর উত্তর খোঁজা হয়েছে নাটকে। সব মিলিয়ে এটি একটি সময়োপযোগী গল্প। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যও আরিয়ানের। এরই মধ্যে নাটকটির দৃশ্যধারণ শুরু হবে। এটি প্রযোজনা করছে আলফা আই মিডিয়া লিমিটেড। নাটকটির থিম সংয়ে কণ্ঠ দেবেন তাহসান। ‘প্রিয় নীতু’ প্রচার হবে জিটিভিতে। 

তাহসান ও তিশার সঙ্গে নির্মাতা আরিয়াননাটকে জুটি হিসেবে তিশা-তাহসান বেশ জনপ্রিয়। ‘প্রিয় নীতু’র নির্মাতার আরও দুটি নাটকে অভিনয় করেছিলেন তারা। এগুলো হলো— ‘অ্যাংরি বার্ড’ ও ‘টু দ্য এয়ারপোর্ট’। 

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জুন ০৭, ২০১৭
এসও 


মানুষকে আকাশমুখী করায় অভিনন্দন
রাতে ঘুম আসছিল না মেহেদির
পুঠিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ১০
দাউদকান্দিতে যুবলীগ নেতার হাত-পা কেটে নিল দুর্বৃত্তরা
প্রত্যাশা ছিল গেইল-ম্যাককালামের কাছে

Alexa