Alexa

সেই মিশা এবার যৌথ প্রযোজনার ছবিতে!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিশা সওদাগর, ছবি: সংগৃহীত

বিতর্ক এড়াতে দুই বছরের বেশি সময় ধরে যৌথ প্রযোজনার চলচ্চিত্রে দেখা যায়নি মিশা সওদারকে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পরপরই এবার যৌথ প্রযোজনার ছবিতে নাম লেখালেন মিশা। অচিরেই এর শুটিংয়ে যোগ দেবেন তিনি।

যৌথ প্রযোজনার ‘চালবাজ’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন মিশা সওদাগর। শাকিব খান ও শুভশ্রী জুটির এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন মিশা। শুভশ্রীর চাচার চরিত্রে দেখা যাবে তাকে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা অনন্য মামুন। ২০ জুন থেকে লন্ডনে শুটিং শুরু হচ্ছে। 

এ ব্যাপারে কথা বলার জন্য যোগাযোগ করা হয় মিশা সওদাগরের সঙ্গে। ‘যৌথ প্রযোজনা’র প্রসঙ্গ ধরে কথা বলতে নারাজ তিনি। বাংলানিউজকে শুধু বললেন, ‘এখনও কোনো কিছু চূড়ান্ত হয়নি। স্ক্রিপ্ট পাইনি। কাজ করলে অবশ্যই জানাবো। আমি এ নিয়ে এখনই নিউজ চাচ্ছি না।’

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত যৌথ প্রযোজনার ‘আমি শুধু চেয়েছি তোমায়’-এ সবশেষ কাজ করেন তিনি।
কলকাতার এসকে মুভিজ ও বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘চালবাজ’। মজার তথ্য হচ্ছে, শাকিব খান-মিশা সওদাগর বিরতির পর এই ছবির মধ্য দিয়ে আবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। এই দুই তারকার ঠাণ্ডা যুদ্ধের খবর চলচ্চিত্রের মানুষের অজানা নয়।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ০৭, ২০১৭
এসও 


সাউথইস্ট ব্যাংকে নিয়োগ
খালেদার দুই দুর্নীতি মামলার পরবর্তী শুনানি ২৯ জুন
গাবতলীতে যাত্রীদের উদ্দেশ্যে ডিএমপি’র সর্তকবাণী
তিন ফরমেটের দায়িত্ব পাচ্ছেন পাকিস্তানের নায়ক
দুই ভাইয়ের বিরোধে আ’লীগের সর্বনাশ!

Alexa