তারকার তিন ইচ্ছে

রাজধানীকে যানজটমুক্ত করতে চাই : বিদ্যা সিনহা মিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিদ্যা সিনহা মিম, ছবি: নূর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আলাদিনের জাদুর চেরাগের কথা মনে পড়ে? ওই চেরাগ ঘষা দেওয়ার সঙ্গে সঙ্গে একটা দৈত্য বেরিয়ে এসে তিনটি ইচ্ছাপূরণের প্রতিশ্রুতি দিয়ে বলে- ‘হুকুম করুন, হুজুর’। তার কাছে তিনটি ইচ্ছের কথা জানালেই  বাস্তবায়ন হয়ে যায় নিমিষে!

আলাদিনের জাদুর চেরাগের কথা মনে পড়ে? ওই চেরাগ ঘষা দেওয়ার সঙ্গে সঙ্গে একটা দৈত্য বেরিয়ে এসে তিনটি ইচ্ছাপূরণের প্রতিশ্রুতি দিয়ে বলে- ‘হুকুম করুন, হুজুর’। তার কাছে তিনটি ইচ্ছের কথা জানালেই  বাস্তবায়ন হয়ে যায় নিমিষে! তারকারাও যদি সেই চেরাগ পান তাহলে কোন তিনটি ইচ্ছে পূরণ করতে চাইবেন? বাংলানিউজের ‘তারকার তিন ইচ্ছে’ বিভাগে তারা জানাবেন সেকথা। আজ বলেছেন মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

সন্ত্রাসমুক্ত দেশ
পুরো বাংলাদেশে এখন অস্থিরতা বিরাজ করছে। সবার মধ্যে কেমন যেন একটা আতঙ্ক! কখন যে কোন দুর্ঘটনা ঘটে যাবে তার ঠিক নেই। গুলশান হামলার পর থেকে ঢাকার পরিবেশে অনিশ্চয়তা। যাদুর চেরাগ পেলে প্রথমে চাইতাম দেশ যেন সন্ত্রাসমুক্ত হয়। কোথাও যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে। আমাদের সোনার বাংলাদেশে যেন আর রক্তপাত না হয়।

যানজটমুক্ত রাজধানী
আমার দ্বিতীয় ইচ্ছা হলো ঢাকা শহরকে যানজটমুক্ত করা। আমরা সবাই যানজটে বিরক্ত হয়ে পড়েছি। রাস্তায় বের হলেই যানজট মনকে বিষিয়ে দেয়। কোনো কাজে তো সময়মতো পৌঁছানোই দায়। আমি চাই বাইরের দেশগুলোর মতো আমাদের দেশও যেন যানজট মুক্ত থাকে। তখন সবাই সহজেই কম সময়ের মধ্যে নিজ নিজ গন্তব্যে পৌঁছাতে পারবে।

বিশ্বসেরা অভিনেত্রী
অভিনেত্রী হিসেবে দেশে হয়তো পরিচিতি পেয়েছি। কিন্তু আমি বিশ্বসেরা অভিনেত্রী হতে চাই। আমাকে ও আমার দেশকে আন্তর্জাতিক অঙ্গনে উপস্থাপন করার ইচ্ছা হয়। চেরাগের দৈত্যকে বলতাম, আমার মধ্যে এমন একটি গুণ দিয়ে দাও যেন বিশ্বব্যাপী পরিচিতি পেতে পারি।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৬
জেএমএস/জেএইচ

ইয়াবা-গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রতিবন্ধী হয়েও জনপ্রিয় গোলকিপার ইসমাইল
পিটারসেনকে নিয়ে ‘দ্বন্দ্বে’ ভারতীয় বোর্ড
বিশ্বকাপ যাদের মিস করবে
কাপ্তাই হ্রদে কার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত
রমজানে রেডিসনের বিশেষ আয়োজন
ময়মনসিংহে জেএমবির নারী সদস্য আটক
৮ জুনের আগে সব সড়ক সচল করার নির্দেশ 
নোটিশের নামে ঢাবি ছাত্রীদের হয়রানি না করার আহ্বান
বাজেটে বিড়িবিরোধী সিদ্ধান্ত নিলে কঠোর আন্দোলন