জলির নিয়তি বদলাবে ‘নিয়তি’?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জলি, ছবি: নূর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আট মাস আগে ‘অঙ্গার’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হয় চিত্রনায়িকা জলির। কিন্তু এটি আশানুরূপ সাফল্য পায়নি। এবার তাকে দেখা যাবে ‘নিয়তি’ ছবিতে। এটি যদি সফল না হয় তাহলে অভিনয় থেকে বিরতি নেবেন বলে বাংলানিউজকে জানালেন তিনি।

আট মাস আগে ‘অঙ্গার’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হয় চিত্রনায়িকা জলির। কিন্তু এটি আশানুরূপ সাফল্য পায়নি। এবার তাকে দেখা যাবে ‘নিয়তি’ ছবিতে। এটি যদি সফল না হয় তাহলে অভিনয় থেকে বিরতি নেবেন বলে বাংলানিউজকে জানালেন তিনি।

‘নিয়তি’কে ঘিরে ফাল্গুনী রহমান জলির প্রত্যাশা অনেক উচুঁতে। এ ছবির মাধ্যমে নিজের নিয়তি বদল না হলে তাহলে তিনি অভিনয় থেকে বিরতি নেবেন। নতুনভাবে প্রস্তুত হলেই কেবল আবার বড় পর্দায় ফিরতে চান তখন।

নিজের নতুন ছবি মুক্তির প্রাক্কালে আড্ডায় জলি বললেন, “এ ছবি নিয়ে আমার অনেক প্রত্যাশা। এর মাধ্যমেই আমার অভিনয় ক্যারিয়্যারের অবস্থান শক্ত হতে পারে। ‘নিয়তি’র ওপরই নির্ভর করছে আমার ক্যারিয়ারের ভাগ্য। ‘নিয়তি’ আমার নিয়তি বদলাবে আশা করছি। যদি দর্শকদের প্রত্যাশা পূরণ করতে না পারি তাহলে অবশ্যই অভিনয় থেকে বিরতি নেবো।”

জলির জন্য আশার খবর, কলকাতায় ‘নিয়তি’ মুক্তির পর অনেকেই তার প্রশংসা করেছে। এক দর্শক ছবিটি দেখে ঢালিউডের এই অভিনেত্রীর ফোনে পাঠানো মেসেজে লিখেছেন, ‘দিদি অনেক ভালো অভিনয় করেছো। আমার পুরো পরিবার তোমার ভক্ত হয়ে গেছে।’

এই ঘটনা জানিয়ে জলি বললেন, ‘নিজেকে ভাগ্যবতী মনে হচ্ছে। কলকাতার দর্শকরা যদি আমার অভিনয় পছন্দ করে থাকে তাহলে আমার বিশ্বাস, ঢাকাসহ সারাদেশের দর্শকরাও আমাকে ভালোভাবেই নেবেন।’

আগামী ১২ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে জাকির হোসেন রাজু পরিচালিত ‘নিয়তি’। এতে জলি অভিনয় করেছেন ঢালিউডের জনপ্রিয় নায়ক আরিফিন শুভর বিপরীতে। তারা এখন ব্যস্ত ‘নিয়তি’র প্রচারণায়। রোববার (৭ আগস্ট) ঢাকা ক্লাবে আয়োজন করা হয়েছে ‘নিয়তি’র সংবাদ সম্মেলন।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অঙ্গার’ ছবিতে জলির বিপরীতে অভিনয় করেন ওপার বাংলার নায়ক ওম। ‘অঙ্গার’-এর মতো ‘নিয়তি’ও প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। দুটোই তাদের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছে এসকে মুভিজ।

* ‘নিয়তি’ ছবির ‘অনেক সাধনার পরে’ গানের ভিডিও :

* ‘নিয়তি’ ছবির ‘ঢাকাই শাড়ি’ গানের ভিডিও :  


বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৬
জেএমএস/জেএইচ

স্ত্রীকে ভারতে পাচার করায় যুবকের যাবজ্জীবন
টেস্ট থেকে সরে যেতে পারে টস!
চার মামলায় খালেদার উপস্থিতি পরোয়ানা প্রত্যাহারের আবেদন
শপথ নিলেন ফেঞ্চুগঞ্জের পাঁচ ইউপি চেয়ারম্যান
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় যান চলাচল স্বাভাবিক
যেখানে চাল ২৫, চিনি ৪০ টাকা!
নির্বাচন কমিশন পুনর্গঠনের দাবি মির্জা ফখরুলের
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ৪৪ দিনের ছুটি শুরু হচ্ছে ১৮ মে
ডিজিটাল আইন নিয়ে আতঙ্কিত না হতে বললেন প্রধানমন্ত্রী
কোরিয়া থেকে ১০টি রেল ইঞ্জিন কিনছে সরকার