তারকার অজানা অধ্যায়

বাস কন্ডাক্টর ছিলেন রজনীকান্ত

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রজনীকান্ত

রজনীকান্তর খ্যাতি দুনিয়াজোড়া। তার প্রকৃত নাম শিবাজি রাও গায়েকোয়াড়। ৬৫ বছর বয়সী এই তারকার ম্যানারিজম ও সংলাপ বলার স্টাইল অনন্য। ভক্তদের কাছে তিনি দেবতার মতো। তার নতুন ছবি মুক্তি পেলেই বেড়ে যায় উন্মাদনা।

তারকাদের জীবন বর্ণিল। তারকা হলেই সামনে এসে ধরা দেয় বিলাসবহুল জীবনযাপন। বিখ্যাত সব তারকাকে ঘিরে ভক্তদের উন্মাদনা থাকে তুঙ্গে। তাদের অনেকের জীবন কেটেছে সাদামাটাভাবে। সেইসব তারকার কথা নিয়েই তারার ফুলের নতুন আয়োজন ‘তারকার অজানা অধ্যায়’। আজ রয়েছে ভারতের দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্তর কথা।

রজনীকান্তর খ্যাতি দুনিয়াজোড়া। তার প্রকৃত নাম শিবাজি রাও গায়েকোয়াড়। ৬৫ বছর বয়সী এই তারকার ম্যানারিজম ও সংলাপ বলার স্টাইল অনন্য। ভক্তদের কাছে তিনি দেবতার মতো। তার নতুন ছবি মুক্তি পেলেই বেড়ে যায় উন্মাদনা। এই যেমন এখন বিশ্বব্যাপী ‘কাবালি’র জয়জয়কার। তার এক একটি ছবি শত শত কোটি রুপি আয় করে।

চমকপ্রদ তথ্য হলো, তারকা হওয়ার আগে বেঙ্গালুরু পরিবহন সেবার বাস কন্ডাক্টর ছিলেন রজনীকান্ত! ১৯৭৩ সালে অভিনয়ে ডিপ্লোমা নেওয়ার জন্য মাদ্রাজ ফিল্ম ইনস্টিটিউটে যোগ দেন তিনি। এর দুই বছর পর তামিল ছবি ‘অপূর্ব রাগাঙ্গাল’-এর মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হয় তার। অল্প সময়ে তিনি হয়ে ওঠেন সুপারস্টার।

বাংলাদেশ সময় : ১৫৫২ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৬
বিএসকে/জেএইচ

জয় দিয়ে ইনিয়েস্তাকে অশ্রুসিক্ত বিদায় দিলো বার্সা
আড়াই মাসের জটে ‘আটকা’ ১০ হাজার পাসপোর্ট
রেকর্ড পঞ্চমবার গোল্ডেন শু জিতলেন মেসি
ভোলায় বেড়েছে সবজি ও মাছের দাম
বাংলা ভাষায় প্রথম থ্রিডি ড্রয়িং বই
শ্রীনগরে ৬ মাদকসেবীর কারাদণ্ড
বাংলাদেশের প্রতি ভীষন টান শিল্পী মহুয়ার
ইফতারে  চিকেন গ্রিল-উইংস ফ্রাই
কারাদণ্ডপ্রাপ্ত মানবতাবিরোধী অপরাধী মাহিদুরের মৃত্যু 
বড়পুকুরিয়া খনিতে চীনা শ্রমিক দিয়ে কয়লা উৎপাদন শুরু