টিউশনিতে বের হয়ে জবি ছাত্র নিখোঁজ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিখোঁজ আরিফুল ইসলাম

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাষ্টবিজ্ঞান বিভাগের ১০ম ব্যাচের আরিফুল ইসলাম নামে এক শিক্ষার্থী দু’দিন ধরে নিখোঁজ রয়েছেন। টিউশনি করতে বের হয়ে আর ফেরেননি তিনি। সন্ধান চেয়ে তার ভাই রাশেদুল ইসলাম কেরানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। 

আরিফুল চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার রায়পুর গ্রামের মাইনুদ্দিনের ছেলে। ঢাকার কেরানীগঞ্জে একটি বাসায় তিনি ভাড়া থাকতেন। 

জানা যায়, সোমবার (৩০ জুলাই) সকালে আরিফুল কেরানীগঞ্জের বাসা থেকে সুত্রাপুরে টিউশনি করতে বের হন। কিন্তু এরপর আর কারো সঙ্গে তার যোগাযোগ হয়নি। বিকেলে তার নম্বরে কল দিলে একজন রিসিভ করে নিজেকে নজরুল মাঝি পরিচয় দেন। 

আরিফুলের সহপাঠী মিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, নজরুল মাঝিকে ফোন দিলে তিনি জানান, আমি পানিতে ভাসমান অবস্থায় ব্যাগটি পেয়েছি। এর মধ্যে কিছু কাগজ, ১২০ টাকাসহ মানিব্যাগ ও মোবাইলটি পেয়েছি।

এ বিষয়ে কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল বাংলানিউজকে বলেন, এ ঘটনায় নিখোঁজ শিক্ষার্থীর বড় ভাই থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা ব্যাপারটি দেখছি। আর মাঝিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক রাখা হয়েছে।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূর মোহাম্মদ বাংলানিউজকে বলেন, আমরা বিষয়টি অবগত রয়েছি, তার বিভাগ ও আমরা সব জায়গায় খোঁজ-খবর নিচ্ছি। 

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৮
কেডি/এএ

অসুস্থ সাবেক ভিসি ও মুক্তিযোদ্ধার পাশে মেয়র লিটন
প্রবীণ সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে ক্র্যাবের শোক 
ট্রাফিক সপ্তাহ: সিলেটে মামলা ৩ হাজার ৭৫৮ 
কলারোয়া পৌর মেয়র আকতারুল ইসলাম সাম‌য়িক বরখাস্ত 
বেগমগঞ্জে জামায়াতের আমিরসহ আটক ১১
ইতালির ব্রিজ ধস: নিহতের সংখ্যা বেড়ে ৩৫
নির্বাচনের পর কার্যকর ও প্রাণবন্ত সংসদ পাওয়ার প্রত্যাশা
১৫ আগস্ট: ইতিহাসের নৃশংস হত্যাকাণ্ড
বঙ্গবন্ধুর খুনিদের ‘সেকেন্ড হোম’ ছিলো লিবিয়া
বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়