রাবির স্বর্ণপদক প্রদান অনুষ্ঠান স্থগিত

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মেধাবী শিক্ষার্থীদের স্বর্ণপদক প্রদান অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। ২৬ জুলাই এ অনুষ্ঠান হওয়ার কথা ছিলো।

বৃহস্পতিবার (১২ জুলাই) বিকেলে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার এএইচএম আসলাম হোসাইন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত সমস্যার কারণে ওইদিন আনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন না বলে জানিয়ছেন। তাই অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। পরবর্তিতে অনুষ্ঠানের তারিখ জানিয়ে দেওয়া হবে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, স্নাতক পর্যায়ে ২০১৫-১৬ সালে এবং স্নাতকোত্তর পর্যায়ে ২০১৪-১৫ সালে বিশ্ববিদ্যালয়ের আটটি অনুষদের মেধাতালিকায় প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকারী ৩২ কৃতি শিক্ষার্থীকে অগ্রণী ব্যাংকের অর্থায়নে স্বর্ণপদক দেওয়া কথা ছিলো।

এছাড়া চিকিৎসা অনুষদে ২০১৬-১৭ সালে প্রথম স্থান অধিকারী দুই শিক্ষার্থীকে ড. একে খান স্বর্ণপদক এবং দর্শন বিভাগে স্নাতকোত্তর পর্যায়ে ২০১৫-১৬ ও ১৭ সালে প্রথম স্থান অধিকারী তিন জনকে ড. মমতাজ উদ্দিন স্বর্ণপদক দেওয়ার কথা ছিলো ওই অনুষ্ঠানে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং বিশেষ অতিথি হিসেবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হারুন-অর-রশিদ ও অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত উপস্থিত থাকার সম্মতি জানিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
জিপি

এবার নেইমারের ‘ফাউল’ চ্যালেঞ্জ!
প্রশ্নপত্র ফাঁস হওয়ায় রেলের পরীক্ষা স্থগিত 
বৃষ্টির জন্য নামাজ ও হাদিস
রাইফা হত্যায় মামলা নিল পুলিশ
শিমুলিয়ায় পারের অপেক্ষায় ২ শতাধিক যানবাহন
নির্বাচন অবাধ-নিরপেক্ষ করার চেষ্টা করবে কমিশন
উচ্চশিক্ষা নিয়ে শঙ্কায় গরিব বর্গাচাষির ছেলে নাজমুল
বিএনপিকে সমর্থন করবো না, এমন কথা আলোচনা হয়নি: মান্না
ভারতে বিক্রি হওয়া ১০টির ৬টিই শাওমি বা স্যামসাং ফোন
উফ গরম!