খুবির ৬ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা বিশ্ববিদ্যালয়

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ছয়জন মেধাবী শিক্ষার্থী পাচ্ছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের প্রধানমন্ত্রী স্বর্ণপদক। ২০১৭ সালের জন্য এ পদল দেওয়া হচ্ছে।

প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন থেকে তাদের মনোনয়ন চূড়ান্ত করে ওই পদকের জন্য তালিকাভুক্ত করা হয়েছে।  

এই কৃতী শিক্ষার্থীরা হলেন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিসিপ্লিনগুলোর মধ্যে স্নাতক (সম্মান) শ্রেণিতে সর্বোচ্চ জিপিএ অর্জনকারী পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের মো. রাহাত আলী, জীববিজ্ঞান স্কুলের ডিসিপ্লিনগুলোর মধ্যে অ্যাগ্রোটেনোলজি ডিসিপ্লিনের জিনাত সুলতানা, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিসিপ্লিনগুলোর মধ্যে ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের আসিফ সারোয়ার, কলা ও মানবিক স্কুলের ডিসিপ্লিনগুলোর মধ্যে ইংরেজি ডিসিপ্লিনের তুশমিত মেহেরুবা আঁকা, সমাজ বিজ্ঞান স্কুলের ডিসিপ্লিনগুলোর মধ্যে অর্থনীতি ডিসিপ্লিনের তহমিনা ইসলাম এবং চারুকলা ইনস্টিটিউটের ডিসিপ্লিনগুলোর মধ্যে ড্রইং অ্যান্ড পেইন্টিং ডিসিপ্লিনের শাপলা সিংহ।

খুবির জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান বৃহস্পতিবার (১২ জুলাই) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানান। 

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এমআরএম/এএ

রাইফা হত্যায় মামলা নিল পুলিশ
শিমুলিয়ায় পারের অপেক্ষায় ২ শতাধিক যানবাহন
নির্বাচন অবাধ-নিরপেক্ষ করার চেষ্টা করবে কমিশন
উচ্চশিক্ষা নিয়ে শঙ্কায় গরিব বর্গাচাষির ছেলে নাজমুল
বিএনপিকে সমর্থন করবো না, এমন কথা আলোচনা হয়নি: মান্না
ভারতে বিক্রি হওয়া ১০টির ৬টিই শাওমি বা স্যামসাং ফোন
উফ গরম!
দক্ষিণেশ্বর মন্দিরের উন্নয়নে মমতার বড় উদ্যোগ
বিএনপির সমাবেশ শুরু
আ'লীগকে আবার নির্বাচিত করাই হবে শেখ হাসিনার বড় সংবর্ধনা