ইউজিসির সঙ্গে কুবির বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউজিসির সঙ্গে কুবির বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি

কুবি: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সঙ্গে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (২০১৮-১৯) অর্থবছরের বিভিন্ন লক্ষ্যমাত্রা নিয়ে বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি সম্পন্ন হয়েছে।

রোববার (০৭ জুলাই) সকালে কমিশনের অডিটোরিয়ামে ইউজিসি সদস্য অধ্যাপক ড. এম শাহ্ নওয়াজ আলীর সভাপতিত্বে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির উল্লেখযোগ্য বিষয়গুলো ছিল আগামী এক বছরে বিশ্ববিদ্যালয়ে নতুন বিভাগ অন্তর্ভুক্তিকরণ, ল্যাবের অাধুনিকায়ন এবং বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালার আয়োজনের কথা রয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ইউজিসির চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সচিব ড. মো. খালেদ ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মো. আবু তাহের।

সরকারি কর্ম ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সঙ্গে পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহের (২০১৮-১৯) অর্থ বছরের বার্ষিক কর্ম সম্পাদনের অংশ হিসেবে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
এনটি

সৈয়দপুরে ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন, টাকা দাবির অভিযোগ
এরশাদের সঙ্গে শ্রিংলার বৈঠক
জলাবদ্ধতা ইস্যুতে সিডিএর পরিকল্পনা জানতে চেয়েছে চসিক
নীলফামারীতে শিশু নির্যাতন প্রতিরোধে সংলাপ
খালেদাকে রাজনীতি থেকে সরানোর চক্রান্ত চলছে
‘নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে বিএনপিই ককটেল হামলা ঘটিয়েছে’
দুবাইতে একান্তে সময় কাটাচ্ছেন সালমান-জ্যাকলিন
নিজ ওয়ার্ডে ইভিএম চাইলেন আ’লীগের মেয়র প্রার্থী
ভোলায় ইলিশা ফেরিঘাট প্লাবিত
শরণার্থী প্রত্যাবাসন: ৩ জনকে বরখাস্তের নির্দেশ বিপ্লবের