নতুন প্রজন্মকে সোনার বাংলার সোনার মানুষ হতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কলেজের নবীন বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ড. দীপু মনি

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, নতুন প্রজন্মকে সোনার বাংলার সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। 

কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে অবাধ শিক্ষার সুযোগ করে দিয়েছেন, তা অন্য কোনো সরকার করতে পারেনি। এ সুযোগ কাজে লাগিয়ে জ্ঞান-বিজ্ঞানে তোমাদের সমৃদ্ধ হতে হবে।

বুধবার (৪ জুলাই) দুপুরে চাঁদপুর শহরের পুরান বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, একাদশ শ্রেণিতে অধ্যয়নের মাধ্যমে তোমাদের জীবনের একটি নতুন অধ্যয় শুরু হলো। স্কুলে থাকতে অভিভাবকের দায়িত্বে ছিলো। এখন থেকে নিজেদের দায়িত্ব নিয়ে পথ চলা শুরু হলো। 

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে নিজেকে দূরে রাখবে এবং সামাজিক কাজসহ ভাল কাজে নিজেকে জড়িয়ে রাখবে। তোমাদের জীবন মঙ্গলময় হোক এটাই প্রার্থনা করি।

কলেজ অধ্যক্ষ রতন কুমার মজুমদারের সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক সাইফুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- কলেজ পরিচালনা পর্ষদের সদস্য মোস্তাক হায়দার চৌধুরী, তমাল কুমার ঘোষ, শিক্ষক পরিষদ সাধারণ সম্পাদক মো. ইদ্রিস মিয়া।

এর পর ডা. দীপু মনি এমপি চাঁদপুর সরকারি মহিলা কলেজ ও চাঁদপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৮ 
আরএ

ঝিনাইদহ ক্যাডেট কলেজে শতভাগ পাস  
জামালপুরে একজনের মৃত্যুদণ্ড, তিনজনের যাবজ্জীবন
বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ
চাঁদপুর জেলার শীর্ষে মনসুর উদ্দিন মহিলা কলেজ
সিসিক মেয়র নির্বাচনে রণেভঙ্গ দিলেন সেলিম
গোপালগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় স্কুলছাত্র নিহত
সম্মিলিত প্রচেষ্টায় ভালো ফল চট্টগ্রাম কলেজে
প্রাণের সংগঠন বাকৃবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন
খাগড়াছড়িতে পরীক্ষার্থী বাড়লেও কমেছে পাসের হার
হজযাত্রা: এখনও সংগ্রহ হয়নি ৬৮ হাজার ভিসা