কুবি শিক্ষক সমিতির নির্বাচনে নীল দলের জয়

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লোগো

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু পরিষদ ঘোষিত নীল দল নিরঙ্কুশ জয় লাভ করেছে। এতে সভাপতি পদে পুননির্বাচিত হয়েছেন বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. আবু তাহের ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এনএম. রবিউল আউয়াল চৌধুরী।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে নয়টা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে উৎসবমুখর পরিবেশে ভোট দেন সমিতির সদস্যরা। ভোটগ্রহণ চলে দুপুর দেড়টা পর্যন্ত। ভোটগণনা শেষে সন্ধ্যা সাড়ে সাতটায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আইনুল হক।

তিনি বাংলানিউজকে জানান, সমিতির ১৭৮ ভোটারের মধ্যে ১৪৬ জন ভোট দিয়েছেন। পুননির্বাচিত সভাপতি ড. তাহের তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদুল আলমকে ১৮ ভোটে পরাজিত করেন। সাধারণ সম্পাদক পদে এনএম. রবিউল আউয়াল চৌধুরী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জিএম আজমল আলী কাওসারকে ৭ ভোটে পরাজিত করেন।

বঙ্গবন্ধু পরিষদ ঘোষিত প্যানেল পরিষদের ১৫টি পদই জয়লাভ করেছে। পরিষদের অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন সহ সভাপতি মো. মেহেদী হাসান ও নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান সিদ্দিকী, কোষাধ্যক্ষ মো. এমদাদুল হক, সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া  সম্পাদক মো. আবুল হায়াত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আতিকুর রহমান।

৭ কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. সাদেকুজ্জামান, ফিরোজ আহমেদ, মো. মেহেদী হাসান, জিল্লুর রহমান, মাহবুবুল হক ভূঁইয়া, ড. মোহাম্মদ জুলহাস মিয়া, ড. মো. শামীমুল ইসলাম।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০১৮ হবে শিক্ষক সমিতির ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদ।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
টিএ

মাশরাফির হুঙ্কারে টাইগার শিবিরে জয়ের সুবাতাস
ওয়েস্ট ইন্ডিজের চাপ আরও বাড়ালেন মোস্তাফিজ
মাহমুদুরের ওপর হামলায় বিভিন্ন দল ও সংগঠনের নিন্দা
অধ্যাপক মোজাফফরকে দেখতে এ্যাপোলোতে ফখরুল
৪ উইকেট হারিয়ে চাপে ওয়েস্ট ইন্ডিজ
আলমডাঙ্গায় বিরোধের জেরে মাছ ব্যবসায়ী খুন, আটক ২
মাশরাফি-রুবেলের আঘাত, ওয়েস্ট ইন্ডিজ ৭৭/২
তাজউদ্দীন আহমদের জন্ম
ইতিহাসের এই দিনে

তাজউদ্দীন আহমদের জন্ম

স্পষ্ট কথায় মতবিরোধে বৃষ, সাংবাদিকতায় সুনাম মকরের
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের সর্বোচ্চ রানের রেকর্ড