প্রশ্ন ফাঁসে একটি কুচক্রি মহল জড়িত: কেরামত আলী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ: কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের নব নিযুক্ত প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেছেন, একটি কুচক্রি মহল প্রশ্নপত্র ফাঁস করার মাধ্যমে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। এদের চিহ্নিত করে কঠোর শাস্তি দেওয়া হবে। যাতে ভবিষ্যতে এ ধরনের ঘটনা কেউ ঘটাতে না পারে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, কর্মসূচি শিক্ষা ব্যবস্থাকে বাধ্যতামূলক করা হবে। যাতে বিএ-এমএ পাস করে শিক্ষার্থীদের বেকার জীবন কাটাতে না হয়। অষ্টম-নবম শ্রেণি পাস করে যাতে তারা কর্মজীবনে প্রবেশ করতে পারে, সেজন্য কারিগরি শিক্ষার ওপর আরো গুরুত্ব দেয়া হবে। যাতে একটি ট্রেডের ওপর পড়াশোনা করে চাকরির ব্যবস্থা করতে পারেন।

এর আগে প্রতিমন্ত্রী নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব, ফকরুজ্জামান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৮
আরবি/

৩ মাস নয়, ডিএনসিসি নির্বাচন ৬ মাস স্থগিত
ছাত্রলীগ-নিপীড়ন বিরোধী শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ৫০
মনপুরা দ্বীপে মানসম্মত চিকিৎসা
কর্কটের নতুন বন্ধু লাভ, কুম্ভের সুখবরের সম্ভাবনা
সংস্কৃতি ও শিশুসংগঠক দেবাশীষ রায়ের বাবার মৃত্যু
‘খালেদা জিয়া জেলে যাবেন’
নবীর তরবারি জুলফিকারের রেপ্লিকা মালাক্কায়
ক্রেডিটটা মোস্তাফিজ-সানজামুলদেরই দিলেন তামিম
মাইজভাণ্ডারীর ওরশে লাখো ভক্তের ঢল
মালয়কন্যার সঙ্গে রাতের পুত্রাজায়া




Alexa