বসুন্ধরা টিস্যু কিনে জিতে নিন প্রাইভেট কার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্ক্র্যাচ কার্ড অফারে বসুন্ধরা ফেসিয়াল টিস্যু কিনে ক্রেতারা পেয়েছেন প্রাইভেটকার-মোটরসাইকেলসহ নানা উপহার। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: ধামাকা স্ক্র্যাচ কার্ড অফারে বসুন্ধরা ফেসিয়াল টিস্যু কিনলেই মিলছে নানা উপহার। ভাগ্য ভালো হলে পেয়ে যেতে পারেন মেগা উপহার প্রাইভেট কার কিংবা মোটরসাইকেল। এছাড়াও থাকছে ল্যাপটপ, মাইক্রোওয়েভ ওভেন, গোল্ডকয়েনসহ লাখ লাখ উপহার পাওয়ার সুযোগ।

বসুন্ধরা টিস্যুর ১৮ বছরপূর্তি উপলক্ষে ভোক্তাদের এ সুযোগ দেওয়া হচ্ছে। আগামী ৩১ জুলাই পর্যন্ত এ অফার চলবে।

অফারের দ্বিতীয় পর্যায়ে ৯জন ভাগ্যবান ক্রেতার হাতে রোববার (০৮ জুলাই) পুরস্কার তুলে দেওয়া হয়েছে। বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টার-২ এ আয়োজিত এক অনুষ্ঠানে তাদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা সেক্টর-সি এর সিএফও মির্জা মুজাহিদুল ইসলাম।

এ সময় অন্যদের মধ্যে বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. মাসুদুজ্জামান, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) তৌফিক হাসানসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
মির্জা মুজাহিদুল ইসলাম বলেন, দেশের সর্বস্তরের মানুষকে আমরাই প্রথম টিস্যু ব্যবহার করা শিখিয়েছি। টিস্যু এখন মানুষের অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যের মতোই গুরুত্বপূর্ণ হয়ে ওঠেছে। বসুন্ধরা টিস্যুর ১৮ বছরপূর্তি উপলক্ষে একটি ফেস্টিভ মুড বিরাজ করছে। এতে ক্রেতার অংশগ্রহণ বাড়ানোর জন্য এই স্ক্র্যাচ কার্ডসহ অন্যান্য প্রোগ্রাম হাতে নেওয়া হয়েছে।
 
মাসুদু্জ্জামান বলেন, ফেসিয়াল টিস্যুর কথা বললেই সামনে আসে মানুষের মুখের কথা। তাই মুখটা পরিচ্ছন্ন রাখার মাধ্যমে ভেতরকেও পরিচ্ছন্ন রাখার উদ্দেশে আমরা এই টিস্যুর প্রচলন করি। ৬০-৭০ বছরের মানুষের জীবনে পাঁচ বছর চলে যায় শপিং করতে। আর এই শপিং আরও উৎসবমুখর করতেই আমাদের এই স্ক্র্যাচ কার্ড কর্মসূচি।

বসুন্ধরা ফেসিয়াল টিস্যু বক্স কিনলেই ক্রেতার হাতে একটি স্ক্র্যাচ কার্ড তুলে দেওয়া হচ্ছে। যা ঘষে ইতোমধ্যে ১৩ জন বিজয়ী জিতে নিয়েছেন গোল্ডকয়েন, মোটরসাইকেলসহ নানা পুরস্কার। প্রথম ধাপে একজন মোটরসাইকেল আর তিনজন পেয়েছেন মাইক্রোওয়েভ ওভেন।
 
দ্বিতীয় পর্যায়ের পুরস্কার বিজয়ীদের মধ্যে মোটরসাইকেল পেয়েছেন কাওসার আল হাসিব। আর আব্দুস সালাম, কামরুন নেসা মায়া, নূর আলম ও শাফাক ইকবাল জুঁই পেয়েছেন গোল্ডকয়েন।
 
আর মাইক্রোওয়েভ ওভেন পেয়েছেন সামসুন্নাহার বিউটি এবং মো. জাহিদ। এ পর্যায়ে ল্যাপটপ জিতে নিয়েছেন শিরিন আক্তার ও রাসেল হোসেন।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
ইইউডি/আরবি/

 পানিতে চুবিয়ে শিশু হত্যার ঘটনায় গ্রেফতার ২
ভারী বৃষ্টিপাতে চীনে ৬৭০ ফ্লাইট বাতিল
১ লাখ বৃক্ষরোপন হচ্ছে চট্টগ্রামে
গাইবান্ধায় জামায়াত নেতা গ্রেফতার
গুরুদাসপুরে মাদক সেবনের দায়ে ৪ জনের কারাদণ্ড
চবির ১৮ শিক্ষককে কলেজে ফেরানোর আদেশ স্থগিত
একর্ড-অ্যালায়েন্স চাইলে আরসিসির অধীনে কাজ করবে
মাঠে ঢুকে পড়া সেই নারীর ১৫ দিনের কারাদণ্ড
বনশ্রীতে শিশুর ইটের আঘাতে শিশুর মৃত্যু
নিম্নতম মজুরি ১৬ হাজার, না হলে আন্দোলন