মার্কেন্টাইল ব্যাংকের ‘অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন’ অনুষ্ঠিত

ঢাকা: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন- ২০১৮’ রাজধানীর ফারস্ হোটেল অ্যান্ড রিসোর্টসে অনুষ্ঠিত হয়েছে। এতে ব্যাংকের ১২৯টি শাখা ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা। সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ. এস. এম. ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ, ব্যাংকের পরিচালক ও মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন) ও পরিচালক মোহাম্মদ সেলিম ও মোশাররফ হোসেন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ব্যাংকের সার্বিক লক্ষ্য অর্জনে আন্তরিক প্রচেষ্টার জন্য শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ জানান। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ২০১৮ সালের ব্যবসায়িক লক্ষ্য অর্জনে করণীয় সম্পর্কে শাখা প্রধানদের দিক নির্দেশনা দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী ও মতিউল হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক জি. ডব্লিউ. এম. মোর্তজা, মো. জাকির হোসাইন ও আদিল রায়হানসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
পিআর/জেডএস

চতুর্থ উইম্বলডন শিরোপা জিতলেন জোকোভিচ
ক্রোয়েশিয়ার স্বপ্ন ভেঙে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স
গ্যালারিতে স্বামীর সঙ্গে বিষণ্ন ক্রোয়েশিয়ান প্রেসিডেন্ট
মাঠে ঢুকে পড়লেন দর্শক
মান্দজুকিচের গোলে ব্যবধান কমালো ক্রোয়েশিয়া
অতীতের পরিসংখ্যানও ফ্রান্সের পক্ষে
এমবাপ্পের গোলে আরও এগিয়ে গেল ফ্রান্স
ফখরুলকে ফের মহানগর উত্তরের বঞ্চিত নেতাদের চিঠি
পগবার গোলে ব্যবধান বাড়ালো ফ্রান্স
ভিডিও ভাইরালের হুমকি দিয়ে ৩ বছর ধর্ষণ!