ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন পুলিশ কনস্টেবল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাড়ির চাবি বুঝিয়ে দিচ্ছে ওয়ালটন কর্তৃপক্ষ, ছবি: সংগৃহীত

ঢাকা: চলছে ‘ওয়ালটন ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। ক্যাম্পেইনের’ চতুর্থ দিনে ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেয়েছেন পুলিশ সদস্য আরাধন চন্দ্র সাহা।

পুলিশ কনস্টেবল আরাধন দায়িত্ব পালন করেন জাতীয় সংসদ ভবন নিরাপত্তা ইউনিটে। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ধূলাদিয়া গ্রামে।

বৃহস্পতিবার (০৫ জুলাই) আরাধনের কাছে গাড়িটি হস্তান্তর করেছে ওয়ালটন কর্তৃপক্ষ।

গাড়ি পেয়ে আরাধন চন্দ্র সাহা জানান, বুধবার (০৪ জুলাই) মিরপুর ন্যাশনাল বাংলা হাইস্কুল মার্কেটের মেসার্স ইন্টার একটিভ ইলেকট্রনিক্স থেকে ১৮ হাজার ২শ’ টাকা দিয়ে ৮ সিএফটি আয়তনের একটি ওয়ালটন ফ্রিজ কেনেন। ফ্রিজটি কিনে নিজের মোবাইল নম্বর দিয়ে ডিজিটাল রেজিস্ট্রেশন করেন। এরপরই নতুন গাড়ি পাওয়ার মেসেজ পেয়েছেন তিনি।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, ফ্রিজ কেনার পরদিন বৃহস্পতিবার আরাধন চন্দ্র সাহার কাছে নতুন গাড়ি হস্তান্তর করা হয়েছে। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটন বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার।

এ সময় উপস্থিত ছিলেন- মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম, ওয়ালটনের অ্যাক্সিকিউটিভ ডিরেক্টর মো. হুমায়ূন কবির, ডেপুটি অ্যাক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম ও আরিফুল আম্বিয়া, অপারেটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম, ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহাম্মদ ফিরোজ আলম ও মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস।

ওসি নজরুল ইসলাম বলেন, আমাদের বাহিনীর একজন সদস্য ওয়ালটনের ফ্রিজ কিনে নতুন গাড়ি উপহার পাওয়ায় আমরা আনন্দিত।

‘ঈদের খুশি জমবে ভারি, নতুন গাড়ির ছড়াছড়ি’ স্লোগান নিয়ে পহেলা জুলাই থেকে শুরু হয়েছে ওয়ালটনের ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এ ক্যাম্পেইন চলবে ঈদুল আযহা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
এএইচ/ওএইচ/

রাজশাহী নগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ২
বরিশালে মহানগর জামায়াতের সেক্রেটারি গ্রেফতার
মহাকবি কায়কোবাদের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মহাকবি কায়কোবাদের প্রয়াণ

মতবিরোধে কুম্ভ, সুখবর পাবেন বৃষ
নরসিংদীতে এনা বাসের ধাক্কায় লেগুনার ৫ যাত্রী নিহত
বিদেশি টি-টোয়েন্টি লিগে মোস্তাফিজের ২ বছরের নিষেধাজ্ঞা
চৌদ্দগ্রামে বজ্রপাতে নিহত ১
‘প্রতারক’ প্রেমিকের খোঁজে গুজরাটে বাংলাদেশি তরুণী
সবুজবাগে নারীকে হত্যার অভিযোগ, স্বামী আটক
‘সে শুধু আমার’