১২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডিএসই লোগো

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের মোট ১২টি কোম্পানি তাদের বোর্ড সভার দিন ঘোষণা করেছে। বুধবার(২৪ জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জের(ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।   

কোম্পানিগুলো হচ্ছে-এপেক্স ফুটওয়্যার লিমিটেড, নাহি অ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল, বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস, বিএসআরএম স্টিল, সুহৃদ ইন্ডাস্ট্রিজ, এইচ আর টেক্সটাইল, জেনারেশন নেক্সট, এসিআই ফরমুলেশন, এসিআই, স্যালভো কেমিক্যাল, ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ, রিজেন্ট টেক্সটাইল, ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড।

বোর্ড সভায় কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের (৩১ ডিসেম্বর, ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ওয়েবসাইটে বলা হয়, ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডেভেলপমেন্টের র্বোড সভা ২৭ জানুয়ারি (শনিবার) দুপুর ১টায় অনুষ্ঠিত হবে।

এর দু’দিন পর অর্থাৎ ২৯ জানুয়ারি বিকেল ৫টায় নাহি অ্যালুমিনিয়ামের র্বোড সভা অনুষ্ঠিত হবে। একইদিন বিএসআরএম গ্রুপের দুই কোম্পানি বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস ও বিএসআরএম স্টিলের সভা বিকেল ৪টা ও ৫টায়, এসিআই ফরমুলেশন ও এসিআইয়ের বোর্ড সভা বিকেল সাড়ে ৩টা ও সাড়ে ৪টায়, এইচ আর টেক্সটাইল ও ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজের সভা বিকেল সাড়ে ৩টায় এবং রিজেন্ট টেক্সটাইলের সভা ৪টায় অনুষ্ঠিত হবে।  

অন্যদিকে এ্যাপেক্স ফুটওয়্যারের পরিচালনা পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি (মঙ্গলবার) বিকেল ৪টায় এবং সুহৃদ ইন্ডাস্ট্রিজের সভা সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে।

এছাড়াও আগামী ৩১ জানুয়ারি (মঙ্গলবার) জেনারেশনের সভা বিকেল ৪টায় এবং সলভো কেমিক্যালের বোর্ড সভা বিকেল ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
এমএফআই/এসএইচ

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে শিশুসহ ২ জনের মৃত্যু
শ্রীদেবীর ময়নাতদন্ত সম্পন্ন, মরদেহ পৌঁছাবে সোমবার
পক্ষে হলে ঐতিহাসিক, বিপক্ষে গেলে ফরমায়েশি
শ্রীদেবীর বালুর ভাস্কর্য
শি জিনপিংয়ের মেয়াদ বাড়াতে চীনা সংবিধানে পরিবর্তন
করিমগঞ্জে ট্রাক্টর চাপায় শিশু নিহত
রেলের উন্নয়নে মন্ত্রীর কাছে সংগ্রাম কমিটির স্মারকলিপি
রাজধানীতে ৩৮ লাখ টাকার ওয়াইনসহ আটক ২
ইংলিশ ফুটবলে মুসলিম শ্রেষ্ঠত্ব
কুষ্টিয়ায় নিখোঁজ গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার




Alexa