মার্সেল ডিজিটাল রেজিস্ট্রেশনের সময় বাড়লো 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মার্শেল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করে ক্যাশ ভাউচার জিতেছেন ক্রেতারা। ছবি: বাংলানিউজ

ঢাকা: ১০ হাজার বা তার বেশি টাকার মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত ক্যাশ ভাউচার। ৩০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।
 

অনলাইন বিক্রয়োত্তর সেবা প্রদান ও এই সেবা কার্যক্রমকে আরও গতিশীল করতে গতবছরের ৮ অক্টোবর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত দেশব্যাপী ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন করে মার্সেল। 

সম্প্রতি আরও দুইমাস এই কার্যক্রমের মেয়াদ বাড়ানো হয়েছে বলে জানিয়েছে মার্সেল কর্তৃপক্ষ। নতুন বছর ও ডিজিটাল কার্যক্রমে ক্রেতাদের আশানুরূপ সাড়া পাওয়ায় আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত এ সুযোগ বাড়ানো হয়েছে। 

মার্সেল বিপণন বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইনটি সারা দেশে গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া ফেলেছে। নতুন বছরেও পণ্য রেজিস্ট্রেশনে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত মনোভাব ধরে রাখতেই ক্যাম্পেইনের মেয়াদ আরও দুই মাস বাড়ানো হয়েছে। 

তিনি বলেন, ক্যাম্পেইনের সময় বৃদ্ধির ফলে মার্সেলের কাস্টমার ডাটাবেজ তৈরির প্রক্রিয়া আরও দ্রত এগিয়ে যাবে। ফলে পণ্য সম্পর্কে গ্রাহকের ফিডব্যাক জানতে পারবো। 

মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন ঘিরে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা।সংশ্লিষ্টরা বলছেন, গ্রাহকদের দ্রুত ও উন্নত সেবা দিতে গতবছরের শুরুতেই বিক্রয়োত্তর সেবাকে অনলাইনের আওতায় আনার উদ্যোগ নেয় মার্সেল। এর আওতায় মার্সেল শোরুম থেকে পণ্য ক্রয়ের পর গ্রাহক তার মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়ে তা রেজিস্ট্রেশন করে নিতে পারেন। 

এ প্রক্রিয়ায় গ্রাহকের নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হয়। ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যে কোনো প্রান্তে মার্সেলের সার্ভিস সেন্টার থেকে কাঙ্ক্ষিত সেবা পাওয়া যাবে। 

গাজীপুরের চন্দ্রায় মার্সেলের রয়েছে নিজস্ব উৎপাদন কারখানা। সেখানে বিশ্বের সর্বশেষ সব প্রযুক্তি ও মেশিনারিজের সমন্বয়ে তৈরি হচ্ছে মার্সেল ব্র্যান্ডের উচ্চ গুণগতমানের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন এ্যাপ্লায়েন্সেস। 

এই দেশীয় ব্র্যান্ডের পণ্য সম্ভারে রয়েছে ফ্রস্ট ও ননফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার,  এলইডি টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ব্লেন্ডার, রাইস কুকার, ইন্ডাকশন কুকার, গ্যাস স্টোভ, সিলিং, রিচার্জেবল ও ওয়াল ফ্যান, ইলেকট্রিক সুইস-সকেটসহ অন্যান্য পণ্য।

ফ্রিজ ও এসিতে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির সুবিধা ছাড়াও এলইডি টেলিভিশনে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টির সুবিধা দিচ্ছে দেশীয় প্রতিষ্ঠানটি। 

বাংলাদেশ সময়: ০৫২৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
এমএ 

বন্যা আক্রান্ত কেরালাকে আর্থিক সহায়তা দিচ্ছে ত্রিপুরা
পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে লঞ্চ চলাচল বন্ধ
মহাখালীতে ম্যাজিস্ট্রেটের সামনেই দিগুণ ভাড়া আদায়
চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যু ক্লিনিক মালিকের জরিমানা
পৃথক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
খুলনা-৪ উপ-নির্বাচনে নৌকার প্রার্থী সালাম মুর্শেদী
চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক গ্রেফতার
চট্টগ্রামের ৩০ গ্রামে ঈদুল আজহা মঙ্গলবার
সদরঘাটে লঞ্চের চাপায় থেতলে গেলো গার্মেন্ট শ্রমিকের পা
ডায়মন্ড সিমেন্টের চারা বিতরণ কর্মসূচি