প্রাইম ব্যাংকের এএমডি হলেন তাবারক হোসেন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মো. তাবারক হোসেন ভূঁঞা (ছবি: সংগৃহিত)

ঢাকা: বেসরকারি প্রাইম ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন মো. তাবারক হোসেন ভূঁঞা। 

গত ১ জানুয়ারি তাকে উপ-ব্যবস্থাপনা পরিচালক পদ থেকে এ পদোন্নতি দেওয়া হয়। সোমবার (৮ জানুয়ারি) ব্যাংকের পাঠানো এক প্রেস বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।

তাবারক এর আগে ব্যাংকের মানবসম্পদ বিভাগ ও মার্কেটিং বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বনানী শাখার প্রধান হিসেবে ২০১২ সালে বেস্ট পারফরমিং ম্যানেজারের পুরস্কার লাভ করেন।

বাংলাদেশ বিমান বাহিনী থেকে উইং কমান্ডার হিসেবে ২০০৫ সালে অবসর নেওয়া তাবারক হোসেন ভূঁঞা মিরপুরের ডিফেন্স সার্ভিসেস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজের গ্রাজুয়েট। তিনি বিমান বাহিনী একাডেমিতে শ্রেষ্ঠ ক্যাডেট নির্বাচিত হয়ে কমান্ড্যান্ট’স ট্রফি অর্জনের পর কমিশনপ্রাপ্ত হন। 

নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে এমবিএ ডিগ্রি, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসএস (রাষ্ট্রবিজ্ঞান) এবং এলএলবি ডিগ্রি, বিজনেস স্টাডিজ অনুষদ থেকে এমফিল ডিগ্রিধারী তাবারক সম্প্রতি কানাডার ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে কন্ট্রাক্ট ল’ কোর্স এবং টরন্টো বিশ্ববিদ্যালয় থেকে গ্লোবাল প্রফেশনাল এলএলএম ডিগ্রি অর্জন করেন। 

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৮
ওএইচ/

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত
অস্ট্রেলিয়ার হয়ে বিশ্বকাপে বুলবুলের ছেলে
 কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
বৃষ্টির সন্ধ্যায় সবজি পাকোড়া 
উন্মাতাল ফ্রান্স ড্রেসিংরুম
ভিডিও কনফারেন্সে চলছে বিএনপি
লন্ডন ঘোরাঘুরি শেষে মুম্বাই ফিরলেন সাইফ-কারিনা-তৈমুর
সুপারস্টারদের বিপরীতে আমাকে কখনও নেওয়া হয় না: তাপসী
প্রিয়াঙ্কার জন্মদিনে প্রেমিকের বিশেষ পরিকল্পনা
এক নজরে সব বিশ্বকাপের জয়ী যারা