স্কুলশিক্ষকের পরিবারকে জেলা প্রশাসকের অনুদান

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেলা প্রশাসনের উদ্যোগে ও দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপির সহযোগিতায় প্রয়াত শিক্ষকের স্ত্রীর হাতে অনুদানের অর্থ তুলে দেয়া হয়।

চট্টগ্রাম: অসুস্থতাজনিত কারণে সম্প্রতি মৃত্যুবরণ করা বাঁশখালীর গণ্ডামারা রহমানিয়া ফাজিল মাদরাসার শিক্ষক প্রয়াত অরুণ চন্দ্র শীলের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

বুধবার (০৮ আগস্ট) বিকেলে জেলা প্রশাসনের উদ্যোগে ও দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপির সহযোগিতায় প্রয়াত শিক্ষকের স্ত্রী বিঠু রানী শীলের হাতে অনুদানের এ অর্থ তুলে দেয়া হয়।

অনুদান প্রদানকালে দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মোমিনুর রশিদসহ গণ্ডামারা রহমানিয়া ফাজিল মাদরাসার প্রধানসহ শিক্ষকরা উপস্থিত ছিলেন।  

অনুদানকালে চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন বলেন, ‘পশ্চিম বাঁশখালীর গণ্ডামারা রহমানিয়া ফাজিল মাদরাসার শিক্ষক অরুণ চন্দ্র শীল সম্প্রতি অসুস্থতাজনিত কারণে মারা যান। কিন্তু পরিবারের জন্য কিছু রেখে যেতে পারেননি তিনি। জেলা প্রশাসনের উদ্যোগে আজ তার স্ত্রী বিঠু রানীকে ৫০ হাজার টাকার আর্থিক অনুদান তুলে দেয়া হয়।’

দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান বলেন, আমি একজন শিক্ষকের সন্তান হিসেবে অন্য একজন শিক্ষকের পরিবারের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। প্রয়াত শিক্ষক অরুণ চন্দ্র শীলের এক সন্তান বেপজা কলেজে এইচএসসিতে অধ্যয়নরত। আমি তার লেখাপড়ার ব্যয়ভার বহন করবো।’

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮
এসবি/টিসি

শাহজালালে ৬ স্বর্ণেরবারসহ যাত্রী আটক
ছাগলনাইয়ায় মহিষের দখলে পশুরহাট
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
সিলেটে চামড়া সংগ্রহের লক্ষ্যমাত্রা লক্ষাধিক পিস
শনিবার থেকে লঞ্চের স্পেশাল সার্ভিস
নাট্যকার সেলিম আল দীনের জন্ম
কোটার বিষয়ে অ্যাটর্নি জেনারেলের মত চেয়েছে সরকার
কেরালায় বন্যায় ৩২৪ জনের মৃত্যু, আশ্রয় শিবিরে সোয়া ২ লাখ
ডিমলায় জামায়াতের শীর্ষ ৪ নেতা আটক
স্বাচ্ছন্দ্যেই নৌপথে ঘরে ফিরছেন মানুষ