প্রকৌশলীদের সঙ্গে ডায়মন্ড সিমেন্টের মতবিনিময়

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রকৌশলীদের সঙ্গে ডায়মন্ড সিমেন্টের ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মতবিনিময় সভা

চট্টগ্রাম: রাঙামাটির বিভিন্ন সরকারি সংস্থার প্রকৌশলীদের সঙ্গে ডায়মন্ড সিমেন্টের ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি স্থানীয় একটি হোটেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

ডায়মন্ড সিমেন্টের পরিচালক লায়ন হাকিম আলীর সভাপতিত্বে সভায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী ইব্রাহিম খলিল, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জহির উদ্দীন আহম্মদ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অনুপম দে, রাঙ্গামাটি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি বেলায়েত হোসেন, নির্মাণশিল্প ব্যবসায়ী মো. রোকন উদ্দীন, মজিবুর রহমান মধু এবং ডায়মন্ড সিমেন্টের ডিজিএম (বিক্রয় ও বিপণন) আব্দুর রহিম বক্তব্য দেন।
প্রকৌশলীদের সঙ্গে ডায়মন্ড সিমেন্টের ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মতবিনিময় সভাসভায় যোগ দেন ডায়মন্ড সিমেন্টের এজিএম (বিক্রয় ও বিপণন) মো. কামরুজ্জামান, ম্যানেজার (ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন) আমান উল্লাহ চৌধুরী, ম্যানেজার (টেকনিক্যাল সার্ভিস) ইশতিয়াক রায়হান মাহমুদ, এক্সিকিউটিভ রনি তালুকদার, অমরধান চাকমা ও সুধীর সরকার।

এছাড়াও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, জেলা পরিষদ, শিক্ষা প্রকৌশল, সড়ক বিভাগ, এডিবি, পৌরসভাসহ বিভিন্ন সরকারি সংস্থা ও প্রতিনিধি এবং স্থানীয় নির্মাণশিল্প ব্যবসারীরা সভায় উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে পণ্যের মান, উৎপাদন, বিপণনসহ ডায়মন্ড সিমেন্টের বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এ ব্যাপারে প্রকৌশলীদের পক্ষ থেকে বিভিন্ন ধরনের পরামর্শ নেওয়া হয়।

সভায় ডায়মন্ড সিমেন্টের পরিচালক বলেন, সাম্প্রতিক বছরগুলোতে দেশের অন্যান্য স্থানের মতো পার্বত্য চট্টগ্রামেও সরকারি-বেসরকারি পর্যায়ে অবকাঠামো নির্মাণ কাজ বহুগুণে বৃদ্ধি পেয়েছে। ফলে সিমেন্টের চাহিদাও বেড়েছে অনেকগুণ। চাহিদা মেটাতে এ অঞ্চলের জনপ্রিয় ব্যান্ড ডায়মন্ড সিমেন্টের উৎপাদন ক্ষমতা বৃদ্ধি এবং সম্প্রসারনে নানা উদ্যোগ নেওয়া হয়েছে।

অনুষ্ঠানের শেষ পর্বে ডায়মন্ড সিমেন্টের পক্ষ থেকে প্রকৌশলী এবং নির্মাণশিল্প ব্যবসারীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়। 

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮
এমআর/টিসি

শাহজালালে ৬ স্বর্ণেরবারসহ যাত্রী আটক
ছাগলনাইয়ায় মহিষের দখলে পশুরহাট
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
সিলেটে চামড়া সংগ্রহের লক্ষ্যমাত্রা লক্ষাধিক পিস
শনিবার থেকে লঞ্চের স্পেশাল সার্ভিস
নাট্যকার সেলিম আল দীনের জন্ম
কোটার বিষয়ে অ্যাটর্নি জেনারেলের মত চেয়েছে সরকার
কেরালায় বন্যায় ৩২৪ জনের মৃত্যু, আশ্রয় শিবিরে সোয়া ২ লাখ
ডিমলায় জামায়াতের শীর্ষ ৪ নেতা আটক
স্বাচ্ছন্দ্যেই নৌপথে ঘরে ফিরছেন মানুষ