৮ দিনেও উদঘাটন হয়নি আইনজীবীর স্ত্রী হত্যার রহস্য!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিবি রহিমার মরদেহ উদ্ধার করে পুলিশ। ফাইল ছবি

চট্টগ্রাম: নিজবাড়িতে আইনজীবী এহতেশামুল পারভেজ সিদ্দিকী জুয়েলের স্ত্রী বিবি রহিমার (২৮) হত্যার আট দিন পেরিয়ে গেলেও কোনো রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। গ্রেফতারও হয়নি হত্যাকাণ্ডে জড়িতরা।

পারিবারিক দ্বন্দ্ব, সম্পত্তি ও ব্যক্তিগত বিরোধ-এ তিন বিষয়কে সামনে রেখে পুলিশ তদন্ত শুরু করলেও এখনও কোনো ক্লু পাননি তারা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ বাংলানিউজকে বলেন, মামলার তদন্ত কাজ চলছে। আমরা চেষ্টা করছি দ্রুত যাতে এ হত্যার রহস্য উদঘাটন করা যায়।

গত ১ আগস্ট চান্দগাঁও থানার ফরিদারপাড়া এলাকায় নিজবাড়ি থেকে বিবি রহিমার মরদেহ উদ্ধার করে পুলিশ। বিবি রহিমা চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ঘটনার সময় রহিমার সঙ্গে তার ২ বছর ৯ মাস বয়সী শিশু হৃদি ছিল। মাকে হত্যার পুরো ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী মেয়ে হৃদি।

হত্যাকাণ্ডের পরদিন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন নিহতের মা বেদুরা বেগম।

যে বাড়িতে খুন হন বিবি রহিমা সে বাড়িতে আরিফ ও ইয়াছিন নামে দুইজন ব্যাচেলর ভাড়াটিয়া থাকতেন। তারা পেশায় রংমিস্ত্রি। হত্যাকাণ্ডের পর থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে সন্ধ্যায় তারা বাসায় আসেন। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য চান্দগাঁও থানায় নিয়ে যায়। কয়েক দফায় তাদের জিজ্ঞাসাবাদও করা হয়। কিন্তু তাদের কাছ থেকে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি বলে দাবি পুলিশের।

তদন্ত সংশ্লিষ্ট এক পুলিশ কর্মকর্তা বাংলানিউজকে জানান, পারিবারিক দ্বন্দ্ব-কলহ, সম্পত্তি ও ব্যক্তিগত বিরোধ সামনে রেখে কাজ করছে পুলিশ।

বিবি রহিমার মরদেহ উদ্ধারের সময় তার হাত পেছন থেকে বাঁধা ছিল। গলায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ। এদিকে বিবি রহিমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানান চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবুল বশর।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮
এসকে/টিসি

শাহজালালে ৬ স্বর্ণেরবারসহ যাত্রী আটক
ছাগলনাইয়ায় মহিষের দখলে পশুরহাট
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
সিলেটে চামড়া সংগ্রহের লক্ষ্যমাত্রা লক্ষাধিক পিস
শনিবার থেকে লঞ্চের স্পেশাল সার্ভিস
নাট্যকার সেলিম আল দীনের জন্ম
কোটার বিষয়ে অ্যাটর্নি জেনারেলের মত চেয়েছে সরকার
কেরালায় বন্যায় ৩২৪ জনের মৃত্যু, আশ্রয় শিবিরে সোয়া ২ লাখ
ডিমলায় জামায়াতের শীর্ষ ৪ নেতা আটক
স্বাচ্ছন্দ্যেই নৌপথে ঘরে ফিরছেন মানুষ