ছাত্র ফেডারেশনের দুই নেতাসহ চারজন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে ১০ জনকে আটক করে পুলিশ। ফাইল ছবি

চট্টগ্রাম: জামালখানের চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে আটক ছাত্র ফেডারেশনের দুই নেতাসহ চারজনের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (০৮ আগস্ট) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, কোতোয়ালী থানা পুলিশ তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার চারজনকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত প্রত্যেকের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মামলার আসামিরা হলেন-চট্টগ্রাম মহানগর ছাত্র ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক মারুফ হোসেন (২৩), রাজনৈতিক শিক্ষাবিষয়ক সম্পাদক আজিউর রহমান আসাফ (২০), ইমদাদুল হক প্রকাশ আশিক (২৪) ও আব্দুল্লাহ আল সাহেদ (২০)।

এর আগে সোমবার চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে ১০ জনকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ। সোমবার মধ্যরাতে এদের মধ্যে চারজনের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা দায়ের করা হয়।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সুযোগ নিয়ে রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮
এসকে/টিসি

শাহজালালে ৬ স্বর্ণেরবারসহ যাত্রী আটক
ছাগলনাইয়ায় মহিষের দখলে পশুরহাট
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
সিলেটে চামড়া সংগ্রহের লক্ষ্যমাত্রা লক্ষাধিক পিস
শনিবার থেকে লঞ্চের স্পেশাল সার্ভিস
নাট্যকার সেলিম আল দীনের জন্ম
কোটার বিষয়ে অ্যাটর্নি জেনারেলের মত চেয়েছে সরকার
কেরালায় বন্যায় ৩২৪ জনের মৃত্যু, আশ্রয় শিবিরে সোয়া ২ লাখ
ডিমলায় জামায়াতের শীর্ষ ৪ নেতা আটক
স্বাচ্ছন্দ্যেই নৌপথে ঘরে ফিরছেন মানুষ