ট্রাফিক সপ্তাহের ২য় দিনেও মামলা ১৩১০, আটক ১১৮ গাড়ি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ট্রাফিক সপ্তাহের লিফলেট বিলি করেন পুলিশ সদস্যরা। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: পুলিশের ট্রাফিক সপ্তাহের দ্বিতীয় দিন সোমবার (০৬ আগস্ট) চট্টগ্রাম নগর ও জেলায় মামলা হয়েছে ১ হাজার ৩১০টি এবং আটক করা হয়েছে ১১৮টি যানবাহন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, সিএমপি’র উত্তর ও বন্দর জোনে মোট মামলা দায়ের হয়েছে ১ হাজার ১৫টি এবং আটক করা হয়েছে ৬০টি যানবাহন। ট্রাফিক বিভাগের উত্তর জোনে মামলা হয়েছে ৫৯১টি, যানবাহন আটক হয়েছে ৩৫টি এবং বন্দর জোনে মামলা হয়েছে ৪২৪টি, যানবাহন আটক হয়েছে ২৫টি। এছাড়া দুই জোনে রোববার জরিমানা আদায় হয়েছে মোট ৪ লাখ ৩ হাজার ২৫০ টাকা। এর মধ্যে উত্তর জোনে জরিমানা আদায় হয়েছে ২ লাখ ৫ হাজার টাকা ও বন্দর জোনে জরিমানা আদায় হয়েছে ১ লাখ ৯৮ হাজার ২৫০ টাকা।

আরও পড়ুন>>
** 
চট্টগ্রামে ১৩১০ গাড়ির বিরুদ্ধে মামলা, আটক ১০৫

চট্টগ্রাম জেলা পুলিশের ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, জেলায় মোট ২৯৫টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মোট ৫৮টি যানবাহন আটক করা হয়েছে।

সিএমপি’র অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান বাংলানিউজকে বলেন, ট্রাফিক সপ্তাহের দ্বিতীয় দিন সোমবার সিএমপি’র উত্তর ও বন্দর জোনে মোট মামলা দায়ের হয়েছে ১ হাজার ১৫টি এবং আটক করা হয়েছে ৬০টি যানবাহন। এছাড়া দুই জোনে জরিমানা আদায় হয়েছে মোট ৪ লাখ ৩ হাজার ২৫০ টাকা।

জেলা পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মীর নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ট্রাফিক সপ্তাহের দ্বিতীয় দিনে জেলায় মোট ২৯৫টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মোট ৫৮টি যানবাহন আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৮
এসকে/টিসি

নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু
কুতুবদিয়ার ১৭ জেলে ভারতে আটক
যাত্রীদের গন্তব্যে পৌঁছানো আমাদের চ্যালেঞ্জ
তজুমদ্দিনে মাটিচাপা পড়ে শ্রমিক নিহত
রোনালদো গানও গাইতে পারেন! (ভিডিও)
বাগেরহাটে বাসচাপায় ইজিবাইক চালক নিহত, সড়ক অবরোধ
সাংবিধানিক নির্বাচন প্রক্রিয়া থেকে সরে আসার সুযোগ নেই
বরিশালে ৪ কেজি গাঁজাসহ আটক ১
ঈদ ঘিরে ২ সপ্তাহের বিশেষ নিরাপত্তা র‌্যাবের
দৌলতপুরে হুন্ডি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার