পায়েলের খুনিদের শাস্তি দাবি

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিহত পায়েলের পরিবারের পাশে যুবলীগ নেতা ফরিদ মাহমুদ

চট্টগ্রাম: হানিফ পরিবহনে ঢাকা যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়ে নিহত নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র সাইদুর রহমান পায়েলের শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন যুবলীগ নেতা ফরিদ মাহমুদ।

নগরের হালিশহরস্থ পায়েলের বাসায় গিয়ে এ সমবেদনা জানান তিনি। এসময় নিহত পায়েলের বাবা (গোলাম মাওলা), মা (কোহিনুর বেগম), মামা (কামরুজ্জামান চৌধুরী) সহ শোকাহত পরিবারকে সমবেদনা জানান ফরিদ মাহমুদ।

এসময় পরিবারের পক্ষ থেকে পায়েলের হতাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত অপরাধীদের কঠোর শাস্তি দাবি করা হয়। সন্তান মারা যাওয়ার এতোদিন পরও হানিফ পরিবহনের পক্ষ থেকে কোনরূপ যোগাযোগ এবং ন্যূনতম অনুশোচনা না জানানোয় তীব্র ক্ষোভ প্রকাশ করা হয়।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের শাস্তি নিশ্চিত করার জন্য আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাতের ইচ্ছে পোষণ করেন।

এসময় ফরিদ মাহমুদের এ ঘটনার জন্য শান্তিপূর্ণভাবে প্রতিবাদ, মানববন্ধন ও আন্দোলন করায় নিহতের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সম্প্রতি শিক্ষার্থীদের আন্দোলনের সঙ্গে সরকার ছাত্র-ছাত্রীদের দাবি মেনে নিয়েছে। কিন্তু কিছু মহল এ আন্দোলনকে পুঁজি করে অনেক ফায়দা হাসিল করার চেষ্টা করছে। এতে করে জনগণের চরম ভোগান্তি হচ্ছে। জনদুর্ভোগ কারো কাম্য নয়। জনগণের স্বাভাবিক জীবনযাপন করার জন্য সকল পক্ষকে নমনীয় হতে হবে।

এসময় সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুক্তিযোদ্ধা দেওয়ান মাকসুদ, নগর যুবলীগ সদস্য শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, যুবনেতা আশরাফুল গণি, মো. জসিম উদ্দিন, জহির উদ্দিন সুমন, রাশেদ চৌধুরী, আলাউদ্দিন শিপু, মঞ্জুরুল আলম রিমু, আনিসুর রহমান মামুন, ইয়াসিন ভূইয়া, মো. সালাউদ্দিন, নুরুল ইসলাম টিপু, সাহেদুল ইসলাম শাহেদ, মো. আশরাফ আজিম খান রাহাত, দিদারুল আলম দিদার, মো. ইসমাইল অভি, মাজহারুল ইসলাম সাজু, মো. আলাউদ্দিন, মো. রাহাত, মো. আনিসুর রহমান, মো. মঈনউদ্দীন রবিন, মো. অনিক, মো. শাকিব, মো. ফরহাদ উদ্দিন খান, মো. ফাহাদ আমিন, মো. ফয়সাল আমিন, মো. আকিব, মো. রনি, মো. জুবায়ের, মো. শাহেদ, মো. ফাহিম, মো. রিফাত, মো. শাহিন, মো. জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৮
এসবি/টিসি

নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু
কুতুবদিয়ার ১৭ জেলে ভারতে আটক
যাত্রীদের গন্তব্যে পৌঁছানো আমাদের চ্যালেঞ্জ
তজুমদ্দিনে মাটিচাপা পড়ে শ্রমিক নিহত
রোনালদো গানও গাইতে পারেন! (ভিডিও)
বাগেরহাটে বাসচাপায় ইজিবাইক চালক নিহত, সড়ক অবরোধ
সাংবিধানিক নির্বাচন প্রক্রিয়া থেকে সরে আসার সুযোগ নেই
বরিশালে ৪ কেজি গাঁজাসহ আটক ১
ঈদ ঘিরে ২ সপ্তাহের বিশেষ নিরাপত্তা র‌্যাবের
দৌলতপুরে হুন্ডি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার