বিশেষ অভিযান: ২৪ ঘণ্টায় গ্রেফতার ৩০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতকানিয়ায় হত্যা, জিআর, সিআর, মাদক মামলাসহ বিভিন্ন মামলার ৩০ আসামি গ্রেফতার

চট্টগ্রাম: হত্যা মামলাসহ বিভিন্ন মামলার আসামিদের গ্রেফতারে বিশেষ অভিযান পরিচালনা করেছে সাতকানিয়া থানা পুলিশ। এ সময় হত্যা, জিআর, সিআর, মাদক মামলাসহ বিভিন্ন মামলার ৩০ জনকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১০ জুলাই) সকাল থেকে বুধবার (১১ জুলাই) সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় সাতকানিয়া থানা এলাকায় বিশেষ এ অভিযান পরিচালনা করা হয় বলে বাংলানিউজকে জানান সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল হোসেন।

তিনি বলেন, বিশেষ অভিযানে সাতকানিয়া থানা পুলিশ জিআর গ্রেফতারি পরোয়ানার ১১ জন, সিআর গ্রেফতারি পরোয়ানার ১৪ জন, ৩টি মাদক মামলায় ১৮৭ পিস ইয়াবাবসহ ৪ জন এবং ১টি হত্যা মামলায় ১ জনসহ ৩০ আসামিকে গ্রেফতার করেছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতার আসামিরা হলেন মো. ইমরান চৌধুরী (৪০), মো. শওকত হোসেন শেখ (৩৫), মো. শহিদুল ইসলাম (৩৪), মো. জসিম উদ্দিন (৩৫), মো. ফারুক আহমদ (৩৪), মো. ওসমান গনি (৪৭), মো. নুরুল ইসলাম (৪০), আবদুল কুদ্দুস (৩৮), মো. ফেরদৌস আলম (৩০), মো. আরিফ (২৭), মো. রহমত উল্যাহ (২৮), মো. আনোয়ার হোসেন (৪৪), ওবাইদুল (১৯), জিয়াবুল হক (৫৩), আবু সৈয়দ (৪২), মো. আলমগীর (৪৫), রেজাউল করিম (৪৭), মো. হানিফ (৩৫), স্বপন বড়ুয়া (৪০) আব্দুল গফুর (৩৫), পারভিন আক্তার (৫০), আবুল কাশেম (৪০), মো. শহিদুল ইসলাম (৩৫), মাইন উদ্দিন হাসান (২২) ও মো. ইলিয়াছ (৪২)।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এমআর/টিসি

পার্বতীপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
ডেটা ফার্ম ক্রিমসন হেক্সাগন নিয়ে তদন্ত করছে ফেসবুক
বাংলাদেশি পাসপোর্টে বিদেশে রোহিঙ্গা শ্রমিক
গাজীপুরে অটোরিকশাচালক খুন
মিসৌরিতে নৌকাডুবে নিহতদের ৯ জন একই পরিবারের
চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত 
হাতীবান্ধায় 'বন্দুকযুদ্ধে' মাদক বিক্রেতা গুলিবিদ্ধ
গন্ধগোকুলের পেটের ‘কফি’র চাহিদা সর্বাধিক
খুললো আলেকজান্দ্রিয়ার সেই রহস্যময় গ্রানাইট-কফিন
উদ্বোধনের আগেই তিস্তা সেতুর সংযোগ সড়কে ধস