মুরাদপুরের ৩ হোটেলকে ২০ হাজার টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নগরের মুরাদপুরের জামান হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

চট্টগ্রাম: নগরের মুরাদপুরের হোটেল জামান, মক্কা হোটেলসহ তিনটি হোটেলকে ২০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। 

মঙ্গলবার (১০ জুলাই) দুপুরে অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আকতার। সঙ্গে ছিলেন সহকারী কমিশনার শিরীন আক্তার।

তাহমিনা আকতার বাংলানিউজকে বলেন, হোটেল জামানে খোলা অবস্থায় রাখা তেল ও ডালডার মধ্যে তেলাপোকা পাওয়া গেছে। তাদের মুরগির মাংসের কন্ডিশনও ভালো ছিল না। মূল্য তালিকা টাঙানো ছিল না। দইয়ের মোড়কে উৎপাদনের তারিখ ও মেয়াদ ছিল না। এসব অনিয়মের কারণে হোটেলটিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

শিরীন আক্তার বাংলানিউজকে বলেন, মুরগির মাংসের রং একেবারে সাদা হয়ে গেছে। হোটেলটির কিচেনের পরিবেশও অত্যন্ত নোংরা। মক্কা হোটেলে নিজেদের তৈরি দইয়ের কৌটায় উৎপাদনের তারিখ ও মেয়াদ উল্লেখ না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।   

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আকতার বাংলানিউজকে বলেন, হোটেল জামান ও মক্কা হোটেলের মধ্যে আরেকটি হোটেলকেও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

হোটেল জামানের মালিক গোলাম কিবরিয়া বলেন, হোটেল জামান খাবারের মান এবং পরিষ্কার পরিচ্ছন্নতা শতভাগ রাখার চেষ্টা করে সব সময়। ফলে চট্টগ্রাম জুড়ে হোটেল জামান মুরাদপুর শাখার সুনাম রয়েছে। সামান্য অপরিচ্ছন্নতার জন্য ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে হোটেল জামানকে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
এআর/টিসি

সবচেয়ে দামি ফুটবল ক্লাব ম্যানইউ
ইলহাম হত্যা মামলা তদন্ত করবে সিআইডি
শুক্রবার এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করতে হবে: সিইউজে
অ্যাটর্নি জেনারেলকে হত্যার হুমকি, থানায় জিডি
মন্ত্রীর কাঁধে রাজনৈতিক সহকর্মীর মরদেহ
সমর চৌধুরীকে ‘তুলে নেওয়া’ সেই এসআই আরিফ ক্লোজড
তাপদাহে মরছে মাছ
বড়পুকুরিয়া কয়লা খনির এমডিকে অপসারণ
রোববারের পরিবহন ধর্মঘট স্থগিত
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১