বাঁশবাড়িয়ায় নিখোঁজ তিন তরুণের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অবৈধ পর্যটন কেন্দ্রঘেঁষা সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ তিন তরুণের মরদেহ উদ্ধার। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: সীতাকুণ্ডের বাঁশবাড়িয়ায় ব্যক্তি উদ্যোগে চালু করা একটি অবৈধ পর্যটন কেন্দ্রঘেঁষা সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ তিন তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (০৭ জুলাই) ফায়ার সার্ভিস, কোস্ট গার্ড এবং নৌ বাহিনীর যৌথ দল উদ্ধার অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে।

নিহতরা হলেন নগরের ঝাউতলা এলাকার বাসিন্দা ইয়াছিন (১৮), সাইদুল (২৪) ও আলাউদ্দীন (২০)। এদের মধ্যে ইয়াসিন ছাপাখানার কর্মী এবং সাইদুল ও আলাউদ্দীন চট্টগ্রাম সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজ করেন।

অবৈধ পর্যটন কেন্দ্রঘেঁষা সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ তিন তরুণের মরদেহ উদ্ধার।  ছবি: বাংলানিউজবিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের বিভাগীয় নিয়ন্ত্রণ কক্ষের উপ-পরিচালক মো. জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, শুক্রবার (০৬ জুলাই) বিকেলে বাঁশবাড়িয়ায় ব্যক্তি উদ্যোগে চালু করা একটি পর্যটন কেন্দ্রঘেঁষা সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ তিন তরুণের মরদেহ শনিবার (০৭ জুলাই) উদ্ধার করা হয়েছে। আইনি কার্যক্রম শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে গত ২১ জুন জনৈক এমএ কাসেম রাজা নামের প্রভাবশালী এক ব্যক্তির তৈরি অবৈধ পর্যটন কেন্দ্রঘেঁষা সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হন নারায়ণগঞ্জের রাজ এবং ইমন নামের দুই শিক্ষার্থী। পরে ২২ জুন বিকেলে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন অবৈধ পর্যটন কেন্দ্রটি বন্ধ করে সেখানে বেড়া দেওয়ার নির্দেশনা দেন। তবে এখনো তা বন্ধ করেনি উপজেলা প্রশাসন।

স্থানীয় সূত্রে জানা গেছে, এমএ কাসেম রাজা কোনো ধরনের সরকারি অনুমোদন ছাড়াই একটি কাঠের সেতু তৈরি করে পর্যটকদের কাছ থেকে জনপ্রতি ১৩০ টাকা আদায় করেন। মূল সড়কে বড় বড় সাইনবোর্ড দিয়ে পর্যটকদের আকৃষ্ট করছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮

এমআর/টিসি

তরুণীকে ছুরি মেরে পালালো তরুণ
গৌরীপুরে নিখোঁজের ২ দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার
হাজীগঞ্জে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু
ঈদে চাঁদাবাজি রোধে পশুবাহী ট্রাকে নজরদারি থাকবে 
শেষ পর্যন্ত মাঠে থেকে রেজাল্ট নিয়ে ঘরে ফিরবো: সরওয়ার
ওয়ানডেতে দ্রুততম এক হাজার রানের মালিক ফখর
বিশ্ব রেকর্ড গড়েই জিততে হবে দ.আফ্রিকাকে
পদ্মা নদী থেকে জেলের মরদেহ উদ্ধার
চীনে টাইফুন ‘আমপিল’র আঘাত, সরানো হয়েছে ২ লাখ মানুষ
মাগুরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আটক