ঈদ আয়োজনে রেডিসনের ৪ অফার

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঈদ উপলক্ষে রেডিসন ব্লু চিটাগং বে ভিউতে চলছে অফারের ছড়াছড়ি।

চট্টগ্রাম: ঈদুল ফিতর উপলক্ষে নগরের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউতে চলছে অফারের ছড়াছড়ি। রেস্টুরেন্ট, রুম, স্পা সেন্টার কিংবা পার্লার-সবখানেই মিলছে আকর্ষণীয় ছাড়।

ঈদের আগেই রেডিসনের ২০তম ফ্লোরে ম্যাজ্যাটু রেস্টুরেন্টে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ম্যাক্সিকান ফিয়েস্তা। যেখানে মাত্র ২ হাজার ৬৫০++ টাকায় রেডিসন গ্রাহকেরা ৪টি ভিন্ন ভিন্ন স্বাদের সেট মেন্যুর যেকোনো ১টি অর্ডার করে জিভে জল আনা ম্যাক্সিকান খাবারের স্বাদ নিতে পারবেন সহজেই।

রেডিসনের টপ ফ্লোরের এ রেস্টুরেন্টে খাবারের সঙ্গে সঙ্গে উপভোগ করা যাবে পাহাড়, নদী আর সমতলে ঘেরা অপরূপ চট্টগ্রাম শহরের সৌন্দর্য।

বছরজুড়ে কর্মব্যস্ততার পর ঈদের ছুটিতে পছন্দের মানুষের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন সবাই। প্রিয়জনের সঙ্গে কাটানো এ মুহূর্তগুলো আরও রঙিন করতে রেডিসনের স্যুপেরিয়র রুম বুকিংয়ে চলছে আকর্ষণীয় ছাড়।

কাপল প্রতি মাত্র ১০ হাজার ৫২৭ টাকায় রেডিসনের বিলাসবহুল স্যুপেরিয়র রুমে থাকা যাবে এক দিন এক রাত। রুম বুকিংয়ের সঙ্গে সঙ্গে মিলবে দুইজনের জন্য কমপ্লিমেন্টারি ব্রেকফাস্ট, জিম এবং পুল ব্যবহারের সুযোগ একেবারে ফ্রিতে!

ফ্যাশনসচেতন তরুণদের জন্য রেডিসনের স্পা সেন্টারে চলছে দারুণ এক অফার। এর আওতায় মাত্র ৫ হাজার ৫৬৬ টাকায় অ্যারোমা থেরাপি, ফেইস/হেড এবং ফুট রিফ্লেক্সোলজি সেবা নিতে পারবেন রেডিসন গ্রাহকেরা। সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সময়ে এ অফার নিলে মিলবে ২৫ শতাংশ ছাড়!

লোভনীয় খাবারের তালিকায় আইসক্রিম দারুণ জনপ্রিয় আইটেমের নাম। বৃদ্ধ থেকে শিশু সব বয়সী মানুষের জিভে জল এনে দেয় নানা স্বাদের আইসক্রিম। আইসক্রিমপ্রেমীদের এ চাহিদা পূরণ করতে ঈদে রেডিসন দিচ্ছে ‘বাই ওয়ান গেট ওয়ান’আইসক্রিম অফার।

অফারের আওতায় প্রতিদিন সকাল ১০টা থেকে রাত১১টা পর্যন্ত মাত্র ৩২০++ টাকায় প্রিমিয়াম ও ফ্রেশকোন, কাপ, মিল্কশেইক, সান্ডেইসসহ ৪টি ভিন্ন ভিন্ন স্বাদের আইসক্রিম একটি কিনলেই আরেকটি পাওয়া যাবে সম্প‍ূর্ণ ফ্রিতে!

রেডিসর ব্লু চিটাগং বে ভিউ’র মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড’স জানান, ঈদ উৎসবে বিশ্বের মুসলিমপ্রধান দেশগুলোতে গ্রাহকসেবার নানা আয়োজন থাকে। গ্রাহকসেবার কথা মাথায় রেখে এবার ঈদে আমরাও নামমাত্র মূল্যে কয়েকটি ঈদ অফারের ঘোষণা দিয়েছি। আশাকরি আমাদের ব্যাতিক্রমধর্মী এ উদ্যোগ উৎসবপ্রিয় বাঙালির ঈদ আনন্দকে আরও রঙিন করবে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এআর/টিসি

কমলাপুরে রাজধানীমুখী মানুষের ভিড়
মুক্তাগাছায় মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩
সাভারে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আটক ৩
বরিশালে আ’লীগের মনোনয়ন চান ৮৬ কাউন্সিলর প্রার্থী
সিসিকে মেয়র পদে চারজনসহ ১৫৪ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ
অবশ্যই আমরা একসঙ্গে খেলতে পারি: দিবালা
প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে বৃদ্ধের কব্জি বিচ্ছিন্ন
বিশ্ব রেকর্ডের পর অজিদের ২৪২ রানে হারালো ইংল্যান্ড!
সর্বোচ্চ গোলে রোনালদোর পাশে রাশিয়ান চেরিশভ
গুলিয়াখালী সমুদ্র সৈকতে দর্শনার্থীদের ভিড়