এলিট দলের জন্য অনেক অবদান রাখবেন: নাছির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেয়র আ জ ম নাছির উদ্দীনের হাতে ফুল তুলে দেন নিয়াজ মোর্শেদ এলিট

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির নব নির্বাচিত সদস্য নিয়াজ মোর্শেদ এলিট দলের জন্য অনেক অবদান রাখবেন বলে মন্তব্য করেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (১১ এপ্রিল) সকালে আন্দরকিল্লায় মেয়রের বাসভবনে আ জ ম নাছির উদ্দীনকে ফুল দিতে গেলে তিনি এ মন্তব্য করেন। এ সময় মেয়র মিষ্টিমুখ করান এলিটকে। 

মেয়র বলেন, এলিটের জন্ম এ নগরেই।  স্কুলজীবন থেকে এলিট ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত।  আমি দেখেছি রাজনৈতিক আদর্শ থেকে তিনি বিচ্যুত হননি।  প্রগতিশীল মানসিকতা রয়েছে তার মধ্যে।  যারা তার বিরুদ্ধে সমালোচনা করছে তারা পানি ঘোলা করতে চাইছে।

এলিটের পদ পাওয়ায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল অনাকাঙ্ক্ষিত সমালোচনার অপচেষ্টা করছে উল্লেখ করে মেয়র বলেন, যারা সমালোচনা করছে তাদের চেয়ে অনেক বেশি ভালো বোঝেন ও জানেন যারা উপ-কমিটি গঠন প্রক্রিয়ায় সম্পৃক্ত ছিলেন।  সে জন্যই তারা সেই দায়িত্ব পেয়েছেন।  যুদ্ধাপরাধী, মুক্তিযুদ্ধের বিপক্ষের লোকজন, জাতীয় চারনেতা ও বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতরা আওয়ামী লীগ করতে পারবে না।  এর বাইরে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে বাংলাদেশের যেকোনো নাগরিক আওয়ামী লীগ করতে পারবেন।

মেয়র আ জ ম নাছির উদ্দীন মিষ্টিমুখ করান নিয়াজ মোর্শেদ এলিটকে

তিনি বলেন, মিরসরাই উপজেলা নির্বাচনে জনপ্রিয় ও নিবেদিত হওয়ার পরও আওয়ামী লীগের গিয়াস ভাই কেন পরাজিত হলেন? অনেক আওয়ামী লীগ নেতার বাবা মুসলিম লীগের পদবিধারী ছিলেন। অন্যের সমালোচনার আগে নিজের দিকে তাকানো উচিত। 

রোববার (৮ এপ্রিল) বিকেলে ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সভায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

উপ-কমিটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রদূত মোহাম্মদ জমিরের সভাপতিত্বে এবং সদস্যসচিব ড. শাম্মী আহমেদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ফারুক খান এমপি, যুগ্ম সাধারণ  সম্পাদক ডা. দীপু মনি, হাবিবুর রহমান মিল্লাত এমপি, রাজী উদ্দিন রাজী এমপি প্রমুখ।

মহানগর ছাত্রলীগের সাবেক নেতা নিয়াজ মোর্শেদ এলিট রাজনীতির পাশাপাশি বিভিন্ন ব্যবসায়িক ও সামাজিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
এআর/টিসি

রাজধানীতে পুলিশ গুলিতে মাদক ব্যবসায়ী আহত
মুচলেকায় মুক্তি পেলেন সেই ১৬ বিদেশি নাগরিক
পুলিশ আহতের ঘটনায় বরিশাল বাসদের ৬৬ জনের বিরুদ্ধে মামলা
চ্যাম্পিয়নস লিগের আশায় থাকা চেলসির জয়
আ’লীগের নির্বাচনী ইশতেহারের প্রাধান্যে টেকসই উন্নয়ন
আহত রোগীর বিরুদ্ধেই হামলার অভিযোগ!
অ্যাতলেটিকো হেরে বার্সার উপকার করে দিল
হল থেকে ছাত্রী বের করার প্রতিবাদে শুক্রবার বিক্ষোভ
কিশোরগঞ্জে কবিরাজকে কুপিয়ে হত্যা, যুবক আটক
সোয়াজিল্যান্ডের নামই পরিবর্তন করে দিলেন রাজা এমসোয়াতি!

Alexa