যাত্রীবাহী বাস থেকে ৪৮৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যাত্রীবাহী বাস থেকে ৪৮৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার কামাল উদ্দিন

চট্টগ্রাম: নগরীর পাহাড়তলীতে যাত্রীবাহী বাসে ৪৯৪ বোতল ফেনসিডিলসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। মঙ্গলবার (১৩ মার্চ) ভোররাতে ফেনী থেকে আসা যাত্রীবাহী বাসটি তল্লাশি করে ফেনসিডিলগুলো জব্দ করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল পাহাড়তলীর অলংকার থেকে নতুন বাজার সড়কের হাক্কানী পেট্রলপাম্পের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করেন। এ সময় ফেনী থেকে চট্টগ্রামগামী একটি বাসের (ঢাকা মেট্রো-জ-১৪-১৯৬২) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা বাসটি থামানোর জন্য সংকেত দেন। বাসটি রাস্তার পাশে থামালে র‌্যাব সদস্যরা যাত্রী ও গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় বাসের ভেতরে নোয়াখালীর সেনবাগের বিজবাগ গ্রামের মকবুল আহম্মদের ছেলে কামাল উদ্দিনের (২৮) গতিবিধি সন্দেহজনক হওয়ায় আটক করেন। তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যে বাসের পেছনের অংশে বামপাশের সাইড বক্সের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ৪৯৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। একই সঙ্গে বাসটি জব্দ করা হয়।

জব্দ করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৯৫ হাজার ২০০ টাকা এবং বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

গ্রেফতার আসামি, ফেনসিডিল ও বাসটি আইনানুগ ব্যবস্থা নিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ (সংশোধনী/২০০৪) এর ১৯(১) টেবিলের ৩(খ)/২১ ধারা অনুযায়ী পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮

এআর/টিসি

 

ক্রেতা নেই সিলেটের পশুর হাটে!
পাটুরিয়া ফেরিঘাটে ছোট গাড়ির দীর্ঘ লাইন
গ্যাস সিলিন্ডারে ১৯০০ বোতল ফেনসিডিল, আটক ২
বাংলাদেশ ও বঙ্গবন্ধু
আসামের নাগরিক তালিকা বাতিলের আহ্বান
কামারশালার বাতাসে উড়ছে স্ফুলিঙ্গ
বাবা হলেন আমান রেজা
জিয়া পরিবারের মুখোশ উন্মোচন করাই সবার কর্তব্য
চট্টগ্রামে শিশুর মরদেহ উদ্ধার
দেশি গরুতে জমে উঠছে ঝালকাঠির পশুর হাট