জীবনের মায়া করিনি: সনজিদা শরমিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চসিকের বিদায়ী নির্বাহী ম্যাজিস্ট্রেটকে স্মারক উপহার দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: চাকরিজীবনের ১৩ বছরের মধ্যে ১১ বছর চট্টগ্রামে কাজ করার অভিজ্ঞতা তুলে ধরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন বলেছেন, নানামুখী প্রতিকূল ও ঝুঁকিপূর্ণ পরিস্থিতি মোকাবেলা করে দায়িত্ব পালন করতে বাধ্য হয়েছি।জীবনের মায়া কোনো দিন করিনি। আগামী দিনগুলোতে সততা ও দৃঢ়তার সাথে দায়িত্বপালন করব।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) আয়োজিত বিদায় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। প্রায় দেড় বছর তিনি চসিকে দায়িত্ব পালন করেন।

অনুষ্ঠানে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন,  ঝুঁকি ছাড়া কোনো কিছু অর্জন সম্ভব নয়। সাহস, মানসিকতা, দৃঢ়তা ও কাজের  আগ্রহ থাকলে অসম্ভবকে সম্ভব করা যায়। নির্বাহী ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন দৃঢ়তার সাথে ঝুঁকি নিয়ে বিচক্ষণতা, দক্ষতা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে নজির স্থাপন করেছে।

মেয়র তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বলেন, প্রজাতন্ত্রের সব কর্মকর্তা আন্তরিকতা, সততা ও নিষ্ঠার সাথে কর্তব্য সম্পাদন করলে দেশ ও জাতি কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে কোনো বাধা থাকবে না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা। অনুষ্ঠান পরিচালনা করেন মেয়রের একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম। অনুষ্ঠানে চসিকের সচিব মোহাম্মদ আবুল হোসেন, প্রধান শিক্ষা কর্মকর্তা নাজিয়া শিরিন, প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহাম্মদ মুস্তাফিজুর রহমান, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমেদ, যুগ্ম জেলা জজ ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা মো. সাইফুদ্দিন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ শফিকুল মন্নান সিদ্দিকী, তত্বাবধায়ক প্রকৌশলী আনোয়ার হোছাইন, আবু সালেহ,উপ সচিব আশেক রসুল চৌধুরী টিপু, নির্বাহী প্রকৌশলী অসীম বড়ুয়া, সুদীপ বসাক, জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।  

মেয়র বিদায়ী নির্বাহী ম্যাজিস্ট্রেটকে স্মারক ও উপহারসামগ্রী দিয়ে শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭

এআর/টিসি


এই শহরের সেরা খিচুড়ি আর নেশা ধরা চা যেখানে
সিলেটে মিয়াদ হত্যায় জড়িত সন্দেহে যুবক আটক
৫ দিনের সফরে সিলেট যাচ্ছেন শিক্ষামন্ত্রী
পাটগ্রামে অটোরিকশার ধাক্কায় শিশুর মৃত্যু
চার্লস ব্যাবেজ ও এডিসনের প্রয়াণ

Alexa