শিক্ষার্থীর ওপর হামলার বিচার দাবিতে মানববন্ধন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিক্ষার্থীর ওপর হামলার বিচার দাবিতে মানববন্ধন

চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দর স্কুলের দশম শ্রেণির ছাত্র লামিম শাওনের উপর হামলায় ঘটনায় জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা। শনিবার (১২ আগস্ট) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। 

 

মানববন্ধনে লামিম শাওনের বাবা আজিবুর রহমান ও তার পরিবারের সদস্যরা উপস্থিত হয়ে ঘটনার সাথে জড়িতদের বিচার ও পরিবারের নিরাপত্তার জন্য প্রশাসনের সহযোগিতা চেয়েছেন।

সিটি কলেজ ছাত্রলীগ নেতা রোকন উদ্দীনের সভাপতিত্বে এবং কৌশিক রায়ের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বন্দর শ্রমিকলীগ নেতা মাহামুদুর রহমান বাপ্পী, মহানগর ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রাশেদ চৌধুরী, যুবলীগ নেতা মোস্তাক উদ্দিন, সাজ্জাদ হোসেন, শ্রমিক নেতা নুরুল মমিন রনি, জসিম উদ্দিন জনি, নাঈম আশরাফ অভি, মির্জা স্বপন, কাইয়ুম, ইমন, সীমান্ত,সজীব, জয় দাশ, নয়ন, শাহরিয়ার জয়, মেহেদি, সম্রাট, নাঈম, সাজু সহ সাধারণ শিক্ষার্থীরা।

বক্তারা এসময় শাওনের উপর হামলাকারীদের আইনের আওতায় এনে বিচার দাবি করেন। পাশাপাশি পরিবারের নিরাপত্তা জোরদারের আহ্বান জানান।

গত ২২ জুলাই সন্ধ্যায় শাওন পোর্ট কলোনী থেকে কোচিং শেষ করে বাসায় ফেরার পথে ইষ্ট কলোনী বি-টাইপ পূজা মন্দিরের পাশে দুর্বৃত্তের হামলার শিকার হন। শাওনের পথ গতিরোধ করে তাকে মেরে চোখ উপরে ফেলে। এতে শাওনের এক চোখ নষ্ট হয়ে যায়। এ ঘটনায় অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময় : ২২০৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭

এসবি/টিসি


ট্রেনে কাটা পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ ২ জনের মৃত্যু
হৃদয় নিখোঁজ: ২ কর্তৃপক্ষের সঙ্গে বসবে ফায়ার সার্ভিস
ভাত কম খাচ্ছে দেশের মানুষ
রাগ নিয়ন্ত্রণ করুন মেষ, সিংহের প্রেম নেই
বাউলতত্ত্বের তৃষ্ণা জনমনে জাগছে এবং জাগবে

Alexa