চার ব্যাংকে কর্মকর্তা নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যাংকার্স সিলেকশন কমিটি

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত চার ব্যাংকে 'ঊর্ধ্বতন কর্মকর্তা (আইটি/ আইসিটি)' পদে ১২০ জনকে নিয়োগ দেওয়া হবে। এর মধ্যে সোনালী ব্যাংক লিমিটেডে ২২ জন, জনতা ব্যাংক লিমিটেডে ৭৪ জন, বাংলাদেশ কৃষি ব্যাংকে ১৬ জন এবং বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে ৮ জন নিয়োগ পাবেন।

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য প্রার্থীদের কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ পদার্থ বা ফলিত পদার্থ বিষয়ে স্নাতকোত্তর বা চার বছর মেয়াদী স্নাতক ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাজীবনে এসএসসি থেকে পরবর্তী পর্যায়ের পরীক্ষাগুলোতে কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো তৃতীয় বিভাগ থাকা যাবে না।

১‌ জুলাই ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

বেতনস্কেল:
ঊর্ধ্বতন কর্মকর্তা (আইটি/ আইসিটি) পদে বেতন স্কেল ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা অনলাইনে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের erecruitment.bb.org.bd মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৯ আগস্ট পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

উজবেকদের কাছে হেরে এশিয়ান গেমস শুরু বাংলাদেশের
পুতিগন্ধময় দালালরা দেশে টিকে থাকবে না: কৃষিমন্ত্রী
আশুলিয়ায় বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ
হবিগঞ্জে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু
ঈদ উপলক্ষে প্রতিদিন ৭ হাজার ভিসা দিচ্ছে ভারত
‘বাঙালি জাতির অগ্রগতি থামাতেই বঙ্গবন্ধুকে হত্যা’
পঁচাত্তরে শুধু বঙ্গবন্ধু নয়, গণতন্ত্রকেও হত্যা করা হয়
‘পদ্মাবত’ ফিরিয়ে দিয়েছিলেন প্রভাস!
চাঁদাবাজির সময় ভুয়া দুদক কর্মকর্তা গ্রেফতার
শাহরাস্তিতে ভাবিকে হত্যার দায়ে দেবরের যাবজ্জীবন